ময়মনসিংহে হরতালে অচল গোটা শহরঃ দূরে দাঁড়িয়ে ছিল পুলিশ

রবিবার, ২৮ মার্চ ২০২১

ময়মনসিংহে হরতালে অচল গোটা শহরঃ   দূরে দাঁড়িয়ে ছিল পুলিশ
 হরতাল চলাকালে ময়মনসিংহ শহরের চরপাড়ায় টাইমস স্কয়ার ছবিঃ সংগৃহীত

হেফাজতে ইসলামের ডাকা হরতাল সমর্থনে ময়মনসিংহ ইত্তেফাকুল ওলামার নেতাকর্মী ও আলেমরা মাঠ ছাড়েনি। আজ রোববার দিনভর বিভাগীয় এ শহরের কয়েকটি প্রবেশ মুখে অবস্থান নেন তারা।

জানা গেছে, ইত্তেফাকুল ওলামার নেতাকর্মী ও আলেমরা চুরখাই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিলে নেতাকর্মীদের হটিয়ে দিতে কাঁদানে গ্যাসের শেল ও রাবার বুলেট ছোড়ে পুলিশ। এ সময় পাঁচজন আহত হয় বলে জানান ইত্তেফাকুল ওলামার নেতারা।


এদিকে শহরের চরপাড়ায় টাইমস স্কয়ারে দিনভর অবস্থান নেন ইত্তেফাকুল ওলামার নেতাকর্মীরা। এ সময় তারা চরপাড়ার পুলিশ বক্স, ভেতরের আসবাবপত্র ও ইলেকট্রনিক যন্ত্রপাতি ভাঙচুর করে। আশপাশের দোকানপাটে ইটপাটকেল নিক্ষেপ ও ক্ষতিসাধন করে। এ সময় রাস্তায় বিভিন্ন সামগ্রীর টুকরো জড়ো করে তাতে আগুন ধরিয়ে নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেয়। অচল হয়ে পড়ে গোটা শহর। তাদের মারমুখী আচরণে এ সময় পুলিশ নিরাপদ দূরত্বে অবস্থান নেয়। বিকেল পৌনে ৪টার দিকে ইত্তেফাকুল ওলামার সভাপতি মাওলানা হাফেজ্জি হুজুর মোনাজাতের মাধ্যমে হরতাল কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন।

সংগঠনটির জেলা সভাপতি মুফতি মুহিবুল্লাহ এর আগে একটি ইজিবাইকে চড়ে হ্যান্ড মাইকে আজকের কর্মসূচির সমাপ্তি ঘোষণা করে নেতাকর্মীদের যার যার অবস্থানে ফিরে যাওয়ার আহ্বান জানান। এ সময় তিনি বলেন, পরবর্তী কর্মসূচি ঘোষণা হলে ফের মাঠে নামতে হবে।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:১৯ অপরাহ্ণ | রবিবার, ২৮ মার্চ ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com