ময়মনসিংহকে বিভাগ ঘোষণা করায় প্রধানমন্ত্রী ও অন্যান্যদের ধন্যবাদ জ্ঞাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৫

ময়মনসিংহকে বিভাগ ঘোষণা করায়  প্রধানমন্ত্রী ও অন্যান্যদের ধন্যবাদ জ্ঞাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

m Shingবাপস নিউজ, নিউইয়র্কঃ ময়মনসিংহকে বিভাগ ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রী পরিষদ ও জাতীয় সংসদের  বিরোধী দলের নেতা রওশন এরশাদ এমপি’কে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ উপলক্ষে গত শনিবার সন্ধ্যায় নিঊইয়কের জ্যাকসন হাইটস্থ খাবার বাড়ি চাইনিজ রেস্টুরেন্টে বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, যুক্তরাষ্ট্র এবং ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র এর উদ্যোগে এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলন ও মতবিনিময় অনুষ্ঠানে মূল বক্তব্য পাঠ করেন বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, যুক্তরাষ্ট্র এবং ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র-এর সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন। সম্মেলনে প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সম্পাদকগণ উপস্থিত ছিলেন। 

সংগঠনের প্রধান সমন্বয়কারী বিশিষ্ট রিয়েলেটর মুক্তিযোদ্ধা সরাফ সরকারের সঞ্চালনে অনিুষ্ঠিত প্রশ্নত্তোর ও মতবিনিময়ে অংশগ্রহন করেন মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র ইউনিট কমান্ডের আহবায়ক ড. আব্দুল বাতেন, সংগঠনের উপদেষ্টা বিদ্যুৎ সরকার, সাপ্তাহিক ঠিকানা সম্পাদক লাবলু আনসার, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, টিভি এ্যাংকর হাসানুজ্জামান সাকি, কৃষিবিদ আশরাফুজ্জামান, এডভোকেট মোর্শেদা জামান, টাঙ্গাইল জেলা সমিতির সাবেক সভাপতি ফরহাদ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসার গোলাম মোস্তফা, ময়মনসিংহ জেলা সমিতি যুক্তরাষ্ট্রের সভাপতি আইনুল হক আমিন, সাধারণ সম্পাদক এমএ বারি, সাপ্তাহিক ঠিকানার সাংবাদিক আবুল কাসেম, ইন্দ্রজিৎ সিংহ গোপাল, সুব্রত সাহা লিপন, এম এ মতিন তালুকদার, কামাল আহমেদ, মঞ্জুরুল হক তুষার, মোঃ নুরুজ্জামান, টিভি উপস্তাপক সাদিয়া খন্দকার প্রমুখ।

 সংবাদ সম্মেলনে বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, যুক্তরাষ্ট্র এবং ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র-এর সভাপতি সাংবাদিক  হাকিকুল ইসলাম খোকন তার বক্তব্যে বলেন-

সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী সভার বৈঠকে ময়মনসিংহকে বিভাগ ঘোষনায় এবং এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার নির্দেশ দেয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মন্ত্রী পরিষদ ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলের নেতা রওশন এরশাদ এমপি’কে আমরা প্রবাসী ময়মনসিংহবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা জানাচ্ছি ।

১।৯৭২ সালের ১০ই জানুয়ারী স্বাধীন বাংলাদেশে স্বদেশ প্রত্যাবর্তন করেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীনতার ৪৩ বছর পর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার এ মাসেই ময়মনসিংহকে বিভাগ ঘোষনা বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। ইতিহাসে তা একটি মাইল ফলক হয়ে থাকবে।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com