মোদির কুশপুত্তলিকা কেড়ে নিলো ছাত্রলীগ

বুধবার, ২৪ মার্চ ২০২১

মোদির কুশপুত্তলিকা কেড়ে নিলো ছাত্রলীগ
টিএসসি থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা কেড়ে নিয়ে গেল ছাত্রলীগ কর্মীরা

টিএসসি থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা কেড়ে নিয়ে গেল ছাত্রলীগ কর্মীরা। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করার কর্মসূচি দেয় বাংলাদেশ ছাত্র ফেডারেশন। তাদের কর্মসূচি শুরু হওয়ার আগেই টিএসসিতে দাহের জন্য তৈরি করে রাখা কুশপুত্তলিকা কেড়ে নিয়ে গেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এ ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা টিএসসিতে জড়ো হতে থাকে।


অন্যদিকে বিকেল তিনটায় ছাত্রলীগের আনন্দ মিছিলে যোগদানের জন্য সকাল থেকে রাজু ভাস্কর্যে বাংলাদেশ ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক রিয়াদ হাসানের নেতৃত্বে কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। ফেডারেশনের কর্মসূচি শুরুর আগেই টিএসসিতে রাখা মোদির কুশপুত্তলিকা কেড়ে নেয় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এসময় ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা বাধা দিলেও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের চুপ থাকতে বলে।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফা বলেন, আমাদের পূর্বঘোষিত কর্মসূচি সাম্প্রদায়িক নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে।

এরপরই সকালে ছাত্রলীগের ৩০-৪০জন নেতাকর্মী এসে রাজু ভাস্কর্য থেকে কুশপুত্তলিকা নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এর মাধ্যমে ছাত্রলীগ ভারতে নরেন্দ্র মোদির করা সকল অপকর্মের সমর্থন দিয়েছে।

তিনি আরও বলেন, আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এমআই/ এমকে

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ মার্চ ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com