মেহেরপুরে তরুণ লীগ-ছাত্রলীগের গোলাগুলি, আহত ৩

রবিবার, ১৫ মার্চ ২০১৫

মেহেরপুরে তরুণ লীগ-ছাত্রলীগের গোলাগুলি, আহত ৩

 

মেহেরপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেহেরপুর কলেজ মোড়ে তরুণলীগ ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৩ জন।


আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড ফাঁকাগুলি বর্ষণ করে।

রোববার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটেছে।

Meherpur0পুলিশ জানায়, দুপুর একটার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীরা মেহেরপুর কলেজ মোড়ে তরুণ লীগের অফিসে হামলা চালায়। এসময় তরুণ লীগ নেতাকর্মীরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ছাত্রলীগের উপর পাল্টা হামলা চালায়।

প্রায় ঘণ্টাব্যাপি ধাওয়া পাল্টা ধাওয়া চলাকালে কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। তরুণ লীগের ধারালো অস্ত্রাঘাতে আহত হন শহর ছাত্রলীগের সভাপতি মাফিজুর রহমান পলেন (৩০)। একই সময়ে গুলিবিদ্ধ হন ছাত্রলীগকর্মী মাসুদ রানা (২৮) ও অটোবাইক চালক জুয়েল(২২)।

Meherpu2সংবাদ পেয়ে মেহেরপুর পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে ও আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

গুলি বর্ষণের ঘটনা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার শেখ জানান, পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অলোক কুমার জানান, আহতদের মধ্যে মাফিজুর রহমান পলেনের অবস্থা আশঙ্কাজনক।

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১৫ মার্চ ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:২১ অপরাহ্ণ | রবিবার, ১৫ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com