মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রবাসী এক বাংলাদেশিঃ সাহায্যের আবেদন

বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রবাসী এক বাংলাদেশিঃ সাহায্যের আবেদন
সারওয়ার হোসেন মুক্তা ( ফাইল ছবি )

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ক্রমাগত বাঁচা মরার লড়াই চালিয়েন যাচ্ছে্ন যুক্তরাষ্ট্র প্রবাসী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সারওয়ার হোসেন মুক্তা। তার হার্ট ট্রান্সপ্লান্ট করতে প্রয়োজন ১ শত হাজার মার্কিন ডলার । স্ত্রী নার্গিস ফাতেমা বিপ্লবী  প্রতিনিয়ত স্বামীর পাশে থাকেন । স্বামীকে কষ্ট পেতে দেখেও তিনি কিছুই করতে পারেন না। পরিবার সক্ষমতা না থাকায় দেশি বিদেশী সকলের  কাছে সাহয্যের আবেদন জানিয়েছেন  চেয়েছে  স্ত্রী নার্গিস ফাতেমা বিপ্লবী।

স্বামী-স্ত্রী দুজনই রাজশাহী বিশ্ববিদ্যাল্যের শিক্ষার্থী ছিলেন।   স্ত্রী নার্গিস ফাতেমা বিপ্লবী বলেন, আমার স্বামী, আমি এবং আমাদের ১১ বছরের একটা কন্যা রয়েছে। নানা সমস্যার মধ্যে দিয়ে আমরা ১৭টি বছর একসঙ্গে অতিক্রম করেছি। হঠাৎ করেই আমার সুখের সংসরটি উলট-পালট হয়ে গেছে। কিছুদিন পূর্বে আমার স্বামী হার্ট অ্যাটাক করে তার হার্ট ব্লক হয়ে যায়। তাকে হাসপাতালে নিলে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার হার্ট ট্রন্সপ্লান্ট করা জরুরী। কিন্তু দুর্ভাগ্য তার কোন মেডিকেল ইন্সুরেন্স নেই। এমতাবস্থায় তার সার্জারি চিকিৎসায় অনেক অর্থের প্রয়োজন। যা আমাদের পক্ষে ম্যানেজ করা সম্ভব হচ্ছে না।


আমার স্বামী স্বাস্থ্যবান ও পরিশ্রমী মানুষ। তার সেই চেহারা কল্পনাই করতে পারছি না, তাকে ছাড়া সামনের দিনগুলোর চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব না। তাই সকালের কাছে সহযোগিতার আবেদন করছি। আপনাদের সহযোগিতায় পারে আমার স্বামীকে সুস্থ করতে পারে।
বর্তমানে পেনসেলভেনিয়ার পেন মেডিসিন প্রেসবেট্রেইন হসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার স্ত্রী একটি ফান্ডরাইজ পেইজও খুলেছেন । সাহায্য করতে চাইলে এই লিঙ্কে ক্লিক করতে পারেনঃ সারওয়ার হোসেন মুক্তাকে সাহায্য করতে চাই

আপনার একটু সহযোগিতায় পারে মানুষটিকে বাঁচাতে। বিশেষ করে প্রবাসীদের সকালের সামান্য একটু সহযোগিতায় বাবার চিকিৎসার মাধ্যমে হাসি ফিরতে ১১ বছরের ফুটফুটি মেয়েটার চোখে-মুখি। একে অপরের সহযোগিতার জিতবে মানবতা, বাঁচবে  মুক্তা।

শনিবারের চিঠি/ আটলান্টা / মার্চ ০৫, ২০২১

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com