মুরাদের বিরুদ্ধে স্ত্রীর করা জিডি তদন্তের নির্দেশ

রবিবার, ০৯ জানুয়ারি ২০২২

মুরাদের বিরুদ্ধে স্ত্রীর করা জিডি তদন্তের নির্দেশ
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসান [ ফাইল ছবি ]

 

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসানের বিরুদ্ধে তাঁর স্ত্রী ডা. জাহানারা এহসানের করা জিডি তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।


আজ রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুন অর রশিদ এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন শাখার (নন-জিআরও) কর্মকর্তা ফুয়াদ উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুয়াদ উদ্দিন বলেন, আজ আদালতে তদন্ত কর্মকর্তা তদন্তের আবেদন করলে বিচারক তদন্তের নির্দেশ দেন। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমণ্ডি থানায় উপস্থিত হয়ে ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর ৩৩৪।

জিডিতে তার স্ত্রী ডা. জাহানারা এহসান উল্লেখ করেন,  মুরাদ হাসান আজ দুপুর ২টা ৩০ মিনিটের দিকে আমার সন্তানদের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ, শারীরিক ও মানুষিক নির্যাতন করে। এ সময়  জরুরী নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে সে বাসা থেকে বের হয়ে যায়।

সংশ্লিষ্ট সংবাদঃ মোহাম্মদ মুরাদের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগে থানায় জিডি


এ বিষয়ে গত বৃহস্পতিবার ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া গণমাধ্যমকে বলেন, ‘ডা. মুরাদ হাসানের স্ত্রী সন্ধ্যায় ধানমণ্ডি থানায় একটি জিডি করেছেন। জিডিতে তিনি স্বামী কর্তৃক নির্যাতনের অভিযোগ এনেছেন। আমরা এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। বাসায় ডা. মুরাদ হাসানকে পেয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দায়িত্বরত পুলিশ তাকে বাসায় গিয়ে পায়নি। তিনি কোথায় আছেন আমরা তা জানি না। তবে আমরা বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিচ্ছি। ’

গত বৃহস্পতিবার ডা. মুরাদ হাসানের স্ত্রী জাহানারা এহসান জরুরী নাম্বারে  কল করে বিষয়টি ধানমণ্ডি থানা পুলিশকে জানান। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জানুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com