মুজিবনগরে টাকা নিতে না পেরে ব্যাংক এজেন্টকে গুলি করে হত্যা

বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১

মুজিবনগরে টাকা নিতে না পেরে ব্যাংক এজেন্টকে গুলি করে হত্যা
গাংনী থান, মেহেরপুর

টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে মেহেরপুরের গাংনীর গাড়াডোব মাঠের মধ্যে একজনকে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে খাদেমুল ইসলাম (৩৫)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিটি ব্যাংক এজেন্ট ব্যাংক কোমরপুর শাখা এজেন্ট খাদেমুল ইসলাম ৪৬ লাখ টাকা একটি ব্যাগে নিয়ে মোটর সাইকেল-যোগে গাংনী শাখা জমা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আমঝুপি-গাড়াডোব সড়কে গাড়াডোব গ্রামের ফাঁকা মাঠে আসলে তাকে আক্রমণ করে ছিনতাইকারীরা। টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তা আকড়ে ধরেন খাদেমুল। এ সময় তার কোমরে গুলি করে ছিনতাইকারীরা।

এক পর্যায়ে পথচারীরা এগিয়ে আসলে একটি মোটর সাইকেলযোগে ছিনতাইকারীরা আমঝুপির দিকে পালিয়ে যায়। পরে পথচারীরা খাদেমুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এদিকে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান শাওন।

গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম  জানান, এরই মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুরুতর আহত খাদেমুলের কাছ থেকে টাকাগুলো হেফাজতে নেয়া হয়েছে। তার ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com