মুক্তি পেয়েছে ভালোবাসা দিবসের ছবি ‘সুইটহার্ট’

শনিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৬

মুক্তি পেয়েছে ভালোবাসা দিবসের ছবি ‘সুইটহার্ট’

বিনোদনপয়লা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে সারা দেশে মুক্তি পেয়েছে ‘সুইটহার্ট’ চলচ্চিত্রটি। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, বাপ্পি, মিম। ছবিতে আরো অভিনয় করেছেন দিতি, প্রবীর মিত্র, শম্পা রেজা, উৎপলসহ আরো অনেকে।


‘সুইটহার্ট’ ছবিটি সম্পর্কে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, “ভালোবাসার ছবি ‘সুইটহার্ট’। এর আগেও আমি একাধিক প্রেমের ছবি নিয়ে দর্শকের সামনে এসেছি। তারা প্রতিটি ছবি পছন্দ করেছে। এবারের ছবিটা আগের সবগুলো ছাড়িয়ে যাবে বলে আমি মনে করি। একেবারেই নতুন একটা গল্প। কোনো দেশের কোনো ছবি থেকে গল্প ধার করা হয়নি।’

ছবিতে কী কী চমক থাকছে—জানতে চাইলে পরিচালক বলেন, “অনেক দিন পর এই ছবির মাধ্যমে নায়ক রিয়াজ একটি সম্পূর্ণ বাণিজ্যিক ছবি নিয়ে দর্শকের সামনে আসছেন। এ ছাড়া আছেন বাপ্পি ও মিম। বাপ্পি-মাহি আমার পরিচালিত ছবি ‘ভালোবাসার রং’-এর মাধ্যমেই চলচ্চিত্রে এসেছে। ভালো কাজ দিয়ে এরই মধ্যে বাপ্পি তার জায়গা করে নিয়েছে। মিম অনেক ভালো অভিনয় করে, তাকে নিয়ে এটি আমার প্রথম কাজ। আমার কাছে মনে হয়েছে, সে চলচ্চিত্রে শক্ত অবস্থানে যাবে।”

‘সুইটহার্ট’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিতি। তবে দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ। এ বিষয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিতি ম্যাডাম। ওনার জন্য খারাপ লাগছে। কিছুদিন আগেই এই ছবির শুটিং-ডাবিং করলাম একই সঙ্গে, অথচ আজ তিনি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। আপনারা দিতি ম্যাডামের জন্য দোয়া করবেন, উনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসেন।’

ডিজিটাল মুভিজ প্রযোজিত ‘সুইটহার্ট’ ছবির গানগুলো এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে। ছবিটির গল্প লিখেছেন এস রেজা। সংলাপ মো. রফিকুজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু।

পাঁচটি গানের কথা লেখেন কবির বকুল, শফিক তুহিন, সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান, হাবিব, শফিক তুহিন, আহমেদ হুমায়ুন। গানে কণ্ঠ দিয়েছেন জেমস, হাবিব, ন্যানসি, হৃদয় খান, পড়শী, আহমেদ হুমায়ুন, রমা।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ১৩ ফেব্রুয়ারি, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:০৬ অপরাহ্ণ | শনিবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com