মুক্তি পাচ্ছে দিতির ছবিঃ সুইটহার্ট

শনিবার, ২৩ জানুয়ারি ২০১৬

মুক্তি পাচ্ছে দিতির ছবিঃ সুইটহার্ট

বিনোদনজনপ্রিয় অভিনেত্রী দিতির শারীরিক অবস্থা এখনো সংকটাপন্ন। ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এরই মধ্যে আগামি ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত চলচ্চিত্র ‘সুইটহার্ট’। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন বাপ্পি ও মীম। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে দেখা যাবে একসময়ের জনপ্রিয় নায়ক রিয়াজকে।

এ বিষয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘যেকোনো গল্প ফুটিয়ে তুলতে গেলে লাগে যোগ্য চরিত্রাভিনেতা। এমন একজনকে দিয়ে অভিনয়টা করাতে চাই, যার ওপর আমি নির্ভর করতে পারব। অনেকেই আছেন, যাঁদের দিয়ে কাজ করাচ্ছি, শুধু এ কারণে যে এর চেয়ে ভালো তো আর নেই। আবার অনেকেই আছেন, যাঁদের ছবিতে যুক্ত করতে পারলে নির্ভর করতে পারি। দিতি ম্যাডাম এমন মাপেরই একজন নির্ভরযোগ্য শিল্পী। আমার ছবির গল্পটা যখন লেখা হচ্ছিল, তখন থেকেই দিতি ম্যাডামের কথা মাথায় রেখে চরিত্রটা এগিয়ে নিয়েছি। আধুনিক স্মার্ট একজন মা, যিনি নিজের স্বামীর অবর্তমানে ব্যবসা-সংসার সামলাচ্ছেন, একমাত্র ছেলেকে মানুষ করছেন। এমন স্মার্ট মায়ের চরিত্রে দিতির উপযোগী কজনই আছেন বাংলাদেশে? আগামি ১২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে, আর এমন সময় তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। এটা মন খারাপ করে দেয়। ছবি মুক্তির দিন একসঙ্গে ছবিটা দেখার কথা ছিল। আপনারা দোয়া করবেন, আল্লাহ যেন তাঁকে ভালো রাখেন।’


এ বিষয়ে নায়ক বাপ্পি বলেন, “ভাবতেই কষ্ট হয়, আপা আজ অসুস্থ। মনে হয়, সেদিনই তো আমরা একসঙ্গে শুটিং করলাম। আসলে সিনিয়রদের সঙ্গে কাজ করার সুযোগ না পেলে অনেক কিছুই বুঝতাম না। ‘সুইটহার্ট’ ছবিতে তিনি আমার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ইউনিটে সব সময় তিনি মায়ের মতো আদর করতেন। উনার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যখন ডায়ালগ দিয়েছি, মনে হয়নি অভিনয় করছি, এত আপন করে দিতেন পরিবেশটা। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন তাঁকে সুস্থ করে তোলেন।”

চলচ্চিত্রটির গল্প লিখেছেন এস রেজা। ছবিতে আরো অভিনয় করেছেন প্রবীর মিত্র, শম্পা রেজা, উৎপলসহ অনেকে।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ২৩ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ জানুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com