মুক্তির আগেই ইন্টারনেটে ‘কাবালি’র দৃশ্য ফাঁস

শনিবার, ২৩ জুলাই ২০১৬

মুক্তির আগেই ইন্টারনেটে ‘কাবালি’র দৃশ্য ফাঁস

বিনোদনগতকাল  শুক্রবার ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে তামিল সুপারস্টার রজনীকান্তের ছবি ‘কাবালি’। লাখো-কোটি ভক্ত অপেক্ষার প্রহর গুনছিলেন তাঁদের বহু আকাঙ্ক্ষিত এ ছবি দেখার জন্য। আর ভক্তদের নানা আবেগ-আবদার মেটাতে ব্যস্ততার শেষ নেই আয়োজক-নির্মাতাদেরও।

কিন্তু সব আয়োজনের শেষ মুহূর্তে এসে বেশ বড় একটি ধাক্কা খেল ‘কাবালি’ টিম। মুক্তির আগেই গতকাল সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটে ফাঁস হয়েছে ছবিটির একটি দৃশ্য। খবরটি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। তাঁদের প্রতিবেদন অনুযায়ী ব্যাপারটি নাকি স্বীকারও করে নিয়েছে ‘কাবালি’র নির্মাতাপক্ষ।


দীর্ঘ ২৫ বছর কারাজীবন শেষে মুক্তি পাচ্ছেন রজনীকান্ত, এমনটিই দেখা গেছে ভিডিওটিতে। ইন্টারনেটে ফাঁস হওয়ার পরপরই হোয়াটসঅ্যাপ, ফেসবুক ও টুইটারের মাধ্যমে ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে দুই মিনিটের ভিডিওটি। তবে ‘কাবালি’র প্রযোজক কালাইপুলি থানুর দাবি, ছবিটির একেবারেই শুরুর দিকের দৃশ্য এটি।

এক টুইটার পোস্টে প্রযোজক বলেন, ‘ফোন আর কম্পিউটারে থালাইভার আগমনী দৃশ্যটুকু কখনোই আপনাকে পুরোপুরি মজা দিতে পারবে না। তাই চোরদের ধন্যবাদ দিয়ে চলুন, শুক্রবার সিনেমা হলে গিয়ে ছবিটি দেখি।’

গত বুধবার মার্কিন যুক্তরাষ্ট্রে রজনীকান্তের সঙ্গে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ‘কাবালি’র বেশ কিছু দৃশ্য প্রদর্শন করা হয়। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই নেওয়া হয়েছে ফাঁস হওয়া দৃশ্যটুকু।

তবে এ ব্যাপারে একদমই শঙ্কিত নয় টিম কাবালি। তাঁদের ধারণা, এ ঘটনার কোনো প্রভাব পড়বে না ‘কাবালি’র ওপরে। তাঁরা মনে করেন, প্রিয় তারকা রজনীকান্তের ছবিটি দেখতে দর্শকের কমতি হবে না সিনেমা হলগুলোতে।

শনিবারের চিঠি /আটলান্টা/ জুলাই ২৩, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com