মিশিগানে বিএনপির মতবিনিময় ও স্মারক প্রদান সভা অনুষ্ঠিত

সোমবার, ১৩ মার্চ ২০১৭

মিশিগানে বিএনপির মতবিনিময়  ও স্মারক প্রদান  সভা অনুষ্ঠিত

হ্যামট্রম্যাক,মিশিগানঃ গতকাল সন্ধ্যায়  যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্য বিএনপির উদ্যোগে স্থানীয় এক রেস্টুরেন্টে  মতবিনিময় ও স্মারক প্রদান  সভা অনুষ্ঠিত হয়।

সভায় দেশ থেকে আগত বিএনপির তৃনমূলের কয়েকজন নেতাকে বিগত আন্দোলনে তাদের অবদানের জন্য সংবর্ধনা প্রদান করা হয়, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, নাছিরুল হক শাহিন – গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি, মাজহারুল ইসলাম ডালিম – সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সা: সম্পাদক, রাজু আহমেদ তালুকদার – গোলাপগঞ্জ বিএনপির সাবেক সভাপতি, দিলদার আহমেদ চৌধুরী (কচি)। মিশিগান বিএনপির  সভাপতি  দেওয়ান আকমল চৌধুরী’র সভাপতিত্বে  এবং সাধারন সম্পাদক সেলিম আহমদ ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম তুহিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ওয়াশিংটন বিএনপির সাধারন সম্পাদক এজেএম হোসাইন ও  জর্জিয়া বিএনপির আন্তর্জাতিক সম্পাদক, অনলাইন একটিভিষ্ট এ এইচ মাহমুদুল খান (আপেল)।


উপস্থিত সূধীমন্ডলীর একাংশ

উপস্থিত সূধীমন্ডলীর একাংশ ছবিঃ শনিবারের চিঠি

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশি আমেরিকান ফোরামের সভাপতি সাহেদুল ইসলাম, মিশিগান বিএনপির সাবেক সাধারন সম্পাদক বকুল তালুকদার, সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাহফুজুল করিম জেহিন, বিএনপি নেতা মারুফ খানসহ মিশিগান বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা স্বাধীনতার মাসে স্বাধীনতার ঘোষক বীরউত্তম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দেশের সামগ্রিক গুম খুন, নির্যাতন, রাজনৈতিক গুমট পরিস্থিতি নিয়ে বিস্তর আলোচনা করেন। অবৈধ সৈরাচারী, ভারতীয় সম্রাজ্যবাদি কৃতদাস হাসিনা সরকারের দেশ বিরোধী সকল কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানান। ভারতের অগ্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ এবং সেই সাথে ভবিষ্যতে অবৈধ সৈরাচারী সরকারের বিরুদ্ধে বিএনপি সভাপতি বেগম খালেদা জিয়া এবং তারুন্যের অহঙ্কার তারেক রহমানের নেতৃত্বে দূর্বার আন্দোলন গড়ে তোলার জন্য উদাত্ত্ব আহবান জানান।

শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ১৩, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৪৬ অপরাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com