মিশিগানে বাংলাদেশি কাউন্সিলম্যানদের সংবর্ধনা

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

মিশিগানে বাংলাদেশি কাউন্সিলম্যানদের সংবর্ধনা
প্রস্তুতি সভার আয়জকবৃন্দ ছবিঃ শনিবারের চিঠি

মিশিগান অঙ্গরাজ্যের বাংলাদেশি অধ্যুষিত হ্যামট্রম্যাক সিটি কাউন্সিল নির্বাচনে বরাবরের মতো এবারও দুইজন বাংলাদেশি বংশোভূত কাউন্সিলম্যান নির্বাচিত হলেন। নবনির্বাচিত কাউন্সিলম্যানরা হলেন মোহাম্মদ কামরুল হাসান এবং নাঈম লিয়ন চৌধুরী। গত ১০ নভেম্বর, রবিবার স্থানীয় হ্যামট্রম্যাক শহরের আলাদিন রেস্তোরায় অনুষ্ঠিত এক সংবর্ধনা সভায় মিশিগান বিএডিসি’র পক্ষ থেকে নববির্বাচিত কাউন্সিলম্যানদের সংবর্ধনা প্রদান করা হয়। সভায় তাদের ফুল দিয়ে বরণ করেন মিশিগান বিএডিসি’র বর্তমান সভাপতি মোহাম্মদ জুবারুল চৌধুরী খোকন এবং সভাপতি ইলেক্ট মুহিত মাহমুদ।  অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিশিগান বিএডিসি’র ফাউন্ডিং প্রেসিডেন্ট প্রকৌশলী ডঃ নাজমুল হাসান শাহীন, উপদেষ্টা পরিষদের সদস্য ডঃ মোহাম্মদ নাসিম, সাবেক আবিয়া (আমেরিকা  অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশি ইঞ্জিনিয়ার্স স এন্ড আর্কিটেক) প্রেসিডেন্ট, এবং এমআই-বিএডিসি’র ১১ নং ডিস্ট্রিক চেয়ারম্যান প্রকৌশলী সাদেক রহমান সুমন, সাবেক ভাইস প্রেসিডেন্ট সোলাইমান বাহার, সাবেক এক্সেকিউটিভ প্রেসিডেন্ট আরিফ মাহমুদ, ও ইকবাল ফয়েজ স্বপন, ডঃ সিরাজুল ইসলাম, ১৩ ডিস্ট্রিক চেয়ারম্যান এবং ভিপি ইলেক্ট আজিজ চৌধুরী, যুগ্ন সম্পাদক কাওসার দেওয়ান, মনজুরুল করিম তুহিন, যুগ্ন সম্পাদক মাহমুদুল খান (আপেল), জিয়াউদ্দিন নিজামী (জয়), মোহাম্মদ জামান, সালমা সুলতানা, রুহুল হুদা, সালেহ আহমেদ বাদল, মোঃ সাবুল হোসাইন, আবুল আজাদ, লুৎফুর রহমান, মোহাম্মদ আলী, জানান হক, শাহাবুদ্দিন ভূইয়াঁ, ফকরুল ইসলাম প্রমুখ।

মিশিগান বিএডিসি এই দুই কাউন্সিলম্যান কে ইতিপূর্বে মিশিগান বিএডিসি’র পক্ষ থেকে এন্ডোর্স করেন এবং তাদের নির্বাচনী প্রচারপ্রচারণায় সার্বিক সহযোগিতার পাশাপাশি তাদের নির্বাচনী ফান্ড রেইজিং বা অর্থ সংগ্রহেও সহযোগিতা করেন।  উল্লেখ্য নির্বাচিত কাউন্সিলম্যানদের মধ্যে মোহাম্মদ কামরুল হাসান সংগঠনটির ফাউন্ডিং মেম্বার এবং নাঈম চৌধুরী বর্তমান নির্বাহী কমিটির নির্বাচিত সদস্য।


সংবর্ধনার পূর্বে সংগঠনটির ২০২০-২০২১ বছরের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নিয়ে বিস্তারিত আলোচনা, অনুষ্ঠানের স্থান  নির্বাচন, দায়িত্ব বন্টন, এবং সাথে সংগঠনটির নতুন কমিটির নেতৃত্বে আগামিতে কিভাবে তাদের কার্যক্রমকে গতিশীল করা, বিশেষ করে আগামী ২০২০ ইউএস প্রেসিডেনশিয়াল নির্বাচনে সংগঠনটিকে মূল ধারায় অর্থাৎ ইউএস ডেমোক্রেটিক পার্টির কার্যক্রমের সাথে আরো বেশি সম্পৃক্ত করা যায় সে ব্যাপারে সকলের মতামত গ্রহণ করা হয়। সভায় সংগঠনের কার্যক্রম সম্পর্কিত দুইটি পৃথক প্রস্তাব সভায় উপস্থিত সকল সদস্যের কণ্ঠ ভোট অনুমোদিত হয়।

শনিবারের চিঠি/ আটলান্টা / ১৫ নভেম্বর ২০১৯

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com