মির্জা ফখরুলকে ২০ দলের অভিনন্দন

বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬

মির্জা ফখরুলকে ২০ দলের অভিনন্দন

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মহাসচিব, রুহুল কবির রিজভী আহমেদ সিনিয়র যুগ্ম মহাসচিব এবং মিজানুর রহমান সিনহা কোষাধ্যক্ষ হওয়ায় তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ২০ দলীয় জোটের নেতারা।

বুধবার (৩০ মার্চ) রাতে গণমাধ্যমে পাঠানো পৃথক বিবৃতিতে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।


বিবৃতিদাতারা হলেন : জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক ও মহাসচিব এম এম আমিনুর রহমান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও যুগ্ম মহাসচিব মো. ফরিদ উদ্দিন, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ডেমোক্রেটিক লীগের (ডিএল) সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি।

পৃথক বিবৃতিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু এবং ছাত্রদল সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানও তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ ছাড়া এক পৃথক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবির রিজভী আহমেদ ও মিজানুর রহমান সিনহাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা।

গত ১৯ মার্চ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে মহাসচিবসহ কমিটি গঠনে সর্বময় ক্ষমতা চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর ন্যস্ত করেন কাউন্সিলররা। খালেদা জিয়া সেই ক্ষমতাবলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মহাসচিব, রুহুল কবির রিজভী আহমেদকে সিনিয়র যুগ্ম মহাসচিব  এবং মিজানুর রহমান সিনহাকে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত করেন।

বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী আহমেদ নিজে এ তথ্য জানান।

শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ৩১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com