মালয়েশিয়ায় ভূমিধসে বাংলাদেশি শ্রমিক নিহত

বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০১৬

মালয়েশিয়ায় ভূমিধসে বাংলাদেশি শ্রমিক নিহত

 

কায়সার হামিদ হান্নান, কুয়ালালামপুরঃ মালয়েশিয়ার কুয়ালালামপুরে নির্মাণাধীন ভবনের পাশে ভূমিধসে এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক শ্রমিক। স্থানীয় সময় গত মঙ্গলবার দুপুরে কুয়ালালামপুরের তামান সেঙ্গাবাটের একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।


মালয়েশিয়ার সংবাদমাধ্যম নিউ স্ট্রেট টাইমস জানায়, মঙ্গলবার বিকেল ৩টা ৫৭ মিনিটে শ্রমিকদের কাজ করায় সময় নির্মাণাধীন ভবনের একপাশে ভূমিধস হয়।

স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগের এক কর্মী বলেন, বাংলাদেশি একজন কর্মী  নরম মাটির ছয় মিটার নিচে চাপা পড়েন। আর এর ওপর ছিল ভারী পাথর। অনেক চেষ্টার পর কর্মীরা তাঁকে মাটি থেকে বের করে আনেন। সেখানেরই প্যারামেডিকরা তাঁকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। পরে তাঁর মরদেহ স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিহত বাংলাদেশির পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল থেকে ২৮ বছর বয়সী এক শ্রমিককে দ্রুত টেনে বের করে হাসপাতালে নিয়ে যান তাঁর সঙ্গীরা। ওই শ্রমিকটি এখন আশঙ্কামুক্ত।

সিটি ফায়ার এবং রেসকিউ বিভাগের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক (অপারেশন) সামসুল মারিফ সাইবানি বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ২০ কর্মী সেখানে পৌঁছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার মধ্যে দমকল বাহিনীর লোকেরা সবাইকে সেখান থেকে উদ্ধার করতে সক্ষম হন।

শনিবারের চিঠি/ আটলান্টা / সেপ্টেম্বর ০১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com