মালেকা বেগম স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

সোমবার, ২৭ নভেম্বর ২০১৭

মালেকা বেগম স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

ষ্টাফ রিপোর্টারঃ চট্টগ্রামের  অধিবাসী জর্জিয়া আওয়ামী লীগের সহসভাপতি শেখ জামালের মাতা  সদ্য প্রয়াত মালেকা বেগমের  বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল গতকাল রবিবার বাদ মাগরিব জর্জিয়াস্থ বাংলাদেশি অধ্যুষিত  আত্তাকোয়া মসজিদে  অনুষ্ঠিত হয়।

জর্জিয়ায় বসবাসরত তার ছেলে জর্জিয়া আওয়ামী লীগের সহসভাপতি শেখ জামাল এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।


বড় ছেলে কামাল ও ছোট ছেলে জামালের মাঝে মালেকা বেগম ।

বড় ছেলে কামাল ও ছোট ছেলে জামালের মাঝে মালেকা বেগম । ( ফাইল ফটো )

এসময় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা জহিরুল ইসলাম । মালেকা বেগম ছাড়াও সদ্যপ্রয়াত জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতির  স্ত্রী নাজরিন আখতার, শাহজাদী বেগম,  লতিফা খাতুনসহ পরলোকগত বিশ্বের সকল মুসলমানদের  বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় ।

দোয়া ও মিলাদ মাহফিলে দেশি বিদেশী বহু মুসল্লি এবং বাংলাদেশি কম্যুনিটির অনেকে উপস্থিত ছিল । উল্লেখযোগ্যদের মধ্যে ,আয়োজক শেখ জামাল, জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি সম্পাদক যথাক্রমে মোহাম্মদ আলী হোসেন ও মাহমুদ রহমান, সাবেক সভাপতি দিদারুল আলম গাজী, যুক্তরাষ্ট্র আ’লীগের সহসভাপতি ডাঃ মুহম্মদ আলী মানিক, জর্জিয়া যুব লীগের দুই গ্রুপের দুই সভাপতি যথাক্রমে নুরুল ইসলাম নাহিদ ও মোশারফ হোসেন, জর্জিয়া যুবলীগের সহসভাপতি মিনহাজুল ইসলাম বাদল।

এছাড়াও জার্জিয়া বাংলদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গির হোসেন, জর্জিয়া বিএনপির সভাপতি সম্পাদক যথাক্রমে নাহিদুল ইসলাম সাহেল ও মোহাম্মদ রহমান আজাদ। জর্জিয়া বিএনপির  সাবেক সভাপতি আলহাজ্ব শুকুর মিন্টু,  জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মোহাম্মদ জামান ঝন্টু, ও আবু লিয়াকত হোসেন, স্থানীয় সোনালী  এক্সচেঞ্জ ম্যানেজার বোরহান উদ্দিন, জর্জিয়া বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জসীম উদ্দিন, গিয়াস উদ্দিন ভূঁইয়া, কাজী আনোয়ার হোসেন, ব্যবসায়ী মুজিবুল আলম, ডঃ আওয়াল ডি খান, ডাঃ মোজাম্মেল হোসেন, জর্জিয়া সোস্যাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি মোহন জাব্বার, সাংবাদিক রুমী কবিরসহ আরো অনেকে ।

উল্লেখ, ৭ নভেম্বর  বুধবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজে মালেকা বেগম ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ২৭ নভেম্বর, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com