মালবাহী ট্রাকের ধাক্কায় বাগেরহাটে মাদ্রাসার ৩ ছাত্র নিহত

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

মালবাহী ট্রাকের ধাক্কায় বাগেরহাটে মাদ্রাসার ৩ ছাত্র নিহত
বাগেরহাটের হাকিমপুর মাদ্রাসায় তিন ছাত্রের মরদেহ ঘিরে মানুষের ভিড় [ ছবিঃ সংগৃহীত ]

খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কিরাত প্রতিযোগিতা শেষে মাদ্রাসায় ফেরার কথা ছিল তাঁদের। উঠেছিলেন থ্রি-হুইলারে। মাঝপথে মালবাহী ট্রাকের সঙ্গে ঘটে মুখোমুখি সংঘর্ষ। এতে প্রাণ হারান তিন জন। আহত হন আরও তিন মাদ্রাসাছাত্র। গত শনিবার (৮ জানুয়ারি ) দিবাগত রাত দেড়টার দিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন ছাত্র হলেন— বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের আবদুল্লাহ মাহমুদ (২২), রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের আবদুল গফুর (২০) ও সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মালিন্দ্রা গ্রামের সালাউদ্দিন (১৯)।


এ ছাড়া আহত তিন জনের মধ্যে সাকিব নামের এক ছাত্রকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তিনি ফকিরহাটের পিলজংগ গ্রামের বসিন্দা। হতাহতরা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদ্রাসার ছাত্র।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কিরাত প্রতিযোগিতা শেষ করে মাদ্রাসাছাত্ররা থ্রি-হুইলারে করে মাদ্রাসায় ফিরছিলেন। এর মধ্যে দিবাগত রাত দেড়টার দিকে বাগেরহাটের শ্যামবাগাত মুনস্টার জুট মিলের সামনে পৌঁছালে মালবাহী ট্রাকের সঙ্গে থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই তিন মাদ্রাসাছাত্র নিহত হন। আহত হন আরও তিন জন। পরে তাঁদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

ওসি আরও জানান, এরই মধ্যে পুলিশ ঘটনাস্থল থেকে থ্রি-হুইলার ও মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকসহ পালিয়ে গেছেন চালক।

এদিকে, নিহত তিন জনের ময়নাতদন্ত ছাড়াই দাফনের সিদ্ধান্ত নিয়েছে পরিবার। পরের দিন রবিবার সকাল ১০টার দিকে হাকিমপুর মাদ্রাসায় জানাজা শেষে লাশ পারিবারিকভাবে দাফন করা হয়।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com