মমতা কুলকার্নী কেনিয়ায় গ্রেফতার

বুধবার, ১৯ নভেম্বর ২০১৪

মমতা কুলকার্নী কেনিয়ায় গ্রেফতার
শনিবার বিনোদনঃ
মোম্বাসা পুলিশ ও মাদক নজরদারী সংস্থার যৌথ অভিযানে কেনিয়াতে হিন্দি সিনেমার সাবেক অভিনেত্রী মমতা কুলকার্নি স্বামীসহ গ্রেফতার হয়েছেন বলে শোনা যাচ্ছে

mamata Kulkarniভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পাওয়া তথ্যের বরাত দিয়ে এ কথা বলছে। নব্বইয়ের দশকে আবেদনময়ী নায়িকা হিসেবে খ্যাতি পাওয়া মমতা এক যুগেরও বেশি সময় ধরে পর্দায় অুনপস্থিত। শোনা যায় চল্লিশোর্ধ এই সাবেক নায়িকা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এবং নাইরোবিতে বসবাস করছিলেন। এর আগে দীর্ঘদিন তিনি দুবাইতে বসবাস করেন এবং ভূমি ও হোটেল ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

সে সময় দুবাইভিত্তিক এক পত্রিকার নজরে আসেন দুবাই কারাগারে যাওয়ার কারণে। এর আগে শোনা গিয়েছিল প্রেমিক ভিকি গোস্বামীর সঙ্গেই দুবাই আসেন মমতা। ভিজয় ওরফে ভিকি গোস্বামী একজন আন্তর্জাতিক মাদক ব্যবসায়ী। ১৯৯৭ সালে দুবাইয়ে সাড়ে ১১ টন মাদক পাচারের অভিযোগ গ্রেপ্তার হন ভিকি। পরে তার ২৫ বছরের কারাদণ্ড হয়। পরে ভালো ব্যবহারের কারণে ৫২ বছর বয়সী এই ডনের সাজা ১৫ বছর কমানো হয়।  ফলে গত বছর ১৫ই নভেম্বর মুক্তি পান ভিকি।

মুম্বাইভিত্তিক এক ট্যাবলয়েড বলছে, জেলে থাকা অবস্থায়ই ইসলাম ধর্ম গ্রহণ করে মমতাকে বিয়ে করেন তিনি। মুক্তি পাওয়ার পর নাইরোবিতে বসত গড়েন এই দম্পতি, যেখানে এর আগে বেশ কয়েক বছর কাটিয়েছেন ভিকি।


কেনিয়াতে ভিকির ফিরে যাওয়ার ঘটনাটি আলোড়ন তুলেছে আফ্রিকান গণমাধ্যমে। দক্ষিণ আফ্রিকার এক দৈনিক মেইল অ্যান্ড গার্ডিয়ান বলছে, ১৯৯৪ সালে দক্ষিন আফ্রিকায় যেয়ে বেশ কিছু কোম্পানির শেয়ার কেনেন ভিকি যেগুলো অর্থপাচারে যুক্ত ছিল এবং মাদকসংক্রান্ত বেশ কিছু মামলাও হয় তার বিরুদ্ধে।

‘বাজি’, ‘কারান-অর্জুন’, ‘চায়নাগেট’-এর মতো সিনেমায় অভিনয় করা মমতা কুলকার্নিকে শেষ পর্দায় দেখা গেছে ২০০১ সালে দেব আনন্দের সিনেমা‘সেন্সর’-এ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ নভেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com