মঠপ্রধানকে হত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র

বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬

মঠপ্রধানকে হত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র

পঞ্চগড়ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে সন্তগৌড়ীয় মঠের প্রধান পুরোহিত ও অধ্যক্ষ যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যায় গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ২০ দলীয় জোট শরিক বাংলাদেশ ন্যাপ।

দলটি বলেছে, মঠপ্রধানকে গলা কেটে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারীরা প্রকারান্তরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে।


মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে পরিপ্রেরিত এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ সব কথা বলেছেন।

বিবৃতিতে ন্যাপ নেতৃদ্বয় বলেন, হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল রাষ্ট্র বাংলাদেশে মঠপ্রধানকে গলা কেটে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারিরা প্রকারান্তরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে বলে প্রতিয়মান হচ্ছে। বিরোধী দলকে দমন করতে গিয়ে সরকারের মন্ত্রীদের প্রতিনিয়ত জঙ্গিবাদের স্লোগানের সুযোগে ষড়যন্ত্রকারীরা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টায় লিপ্ত।

নেতৃদ্বয় অবিলম্বে মঠপ্রধান পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডকে রাজনৈতিক খাতে প্রবাহিত না করে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ফেব্রুয়ারি ২৪, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com