ভূমিষ্ট হওয়ার পূর্বেই মাতাল ড্রাইভার কেড়ে নিল শিশুর প্রাণ

বুধবার, ২৭ মার্চ ২০১৯

ভূমিষ্ট হওয়ার পূর্বেই মাতাল ড্রাইভার কেড়ে নিল শিশুর প্রাণ

ষ্টাফ রিপোর্টারঃ পৃথিবীর আলো বাতাস দেখার  আগেই  এক মাতাল ড্রাইভারের গাড়ির আঘাতে মায়ের পেটে মারা গেল একটি শিশু । ঘটনাটি ঘটে গত রবিরার ২৪ মার্চ।

স্থানীয় পত্রিকা দ্য গুনেইট ডেইলি পোষ্ট জানায়, যথাক্রমে ২২ ও ২৩ বছরের এক  দম্পতি স্থানীয় উইন্ডার মহাসড়কের ড্যাকুলার ফ্র্যাংকলিন ড্রাইভে তাদের টয়োটা ফোর রানার  গাড়ি চালাচ্ছিলনে এ সময়ে লিলবার্নের বাসিন্দা চার্লস রুটলেজ নামক এক ড্রাইভার নিসান সেন্ট্রা দিয়ে  হলুদ লাইন অতিক্রম করে টয়োটা ফোর রানার আঘাত করে।


আঘাতে নব দম্পতি মারাত্নক আহত হন।  স্ত্রী এ সময়ে ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিল ।পুলিশের এ্যাম্বুলেন্সে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হলে দম্পতিকে বাঁচানো গেলেও স্ত্রীর পেটে থাকা ৩ মাসের সন্তানটিকে বাঁচানো সম্ভব হয়নি । গাড়ির আঘাতে সে মায়ের পেটেই মারা গেছে বলে ডাক্তারি রিপোর্টে জানা যায় । এ সময়ে দম্পতির ২ বছরের আরো একটি ছেলে সন্তান সহযাত্রী ছিল । ছেলেটি অক্ষত রয়েছে ।

কাউণ্টির শেরিফ রিপোর্টে জানা যায় টয়োটা ফোর রানারকে আঘাতকারি নিসান সেন্ট্রেয়ার ড্রাইভার চার্লস রুটলেজ মদ্যপ ছিল । মদ্যপ অবস্থায় গাড়ি চালানো এবং শিশু হত্যার  অভিযোগে ড্রাইভার চার্লস রুটলেজকে পুলিশ গ্রেপ্তার করেছে।

শনিবারের চিঠি / আটলান্টা / ২৭মার্চ, ২০১৯

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com