ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাঃ ভুয়া ডিবি গ্রেপ্তার

মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮

ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাঃ ভুয়া ডিবি গ্রেপ্তার

কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের ভৈরবে গ্রেপ্তারের ভয় দেখিয়ে এক ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নেওয়ার সময় চার ভুয়া গোয়েন্দা পুলিশকে (ডিবি পুলিশ) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আজ সোমবার দুপুরে শহরের ভৈরবপুর পাওয়ার হাউজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো চ-১৫-৩৬৩৮), ডিবি পুলিশের পোশাক, একটি ওয়াকিটকি এবং তিনটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।


আটক ব্যক্তিরা হলেন পটুয়াখালীর মধুখালী গ্রামের মাহমুদুর রহমান (৩২), মুন্সীগঞ্জের রামসিংহ গ্রামের মাসুদ শেখ (২৬), বরিশালের রামনগর গ্রামের হারুন সিকদার (৪৫) ও মাদারীপুরের হোসনাবাদ গ্রামের মানিক মিয়া (৩০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার পলতাকান্দা গ্রামের তারা সরকারের ছেলে জহিরুল ইসলাম (৪৫) ইসলামী ব্যাংক, ভৈরব বাজার শাখা থেকে তিন লাখ ১০ হাজার টাকা তুলে রিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। পথে রেলওয়ের হাউজ এলাকায় পৌঁছালে চার ব্যক্তি তাঁর গতিরোধ করেন। এ সময় তাঁরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। জহিরুল চিৎকার-চেচামেচি শুরু করেন। তাঁর চিৎকারে পথচারী চন্ডিবের গ্রামের শফিকুল ইসলাম এগিয়ে এলে দুর্বৃত্তরা তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ সময় তিনিও চিৎকার হৈ চৈ শুরু করলে এলাকাবাসী চক্রটিকে ঘেরাও করে আটক করে।

পরে খবর পেয়ে স্থানীয় দুই কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগর ও  মোমেন মিয়া ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ভৈরব থানার উপপরিদর্শক (এসআই) এস.এম. জালাল বিন আমিরের নেতৃত্বে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে গোয়েন্দা পুলিশ পরিচয়দানকারী চার ব্যক্তিকে গ্রেপ্তার  করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

শনিবারের চিঠি / আটলান্টা /০৬ মার্চ, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com