ভুবনের বাংলা প্রীতিঃ হিন্দিতে কথা বলায় অনুরাগীকে ধমক

রবিবার, ০৬ মার্চ ২০২২

ভুবনের বাংলা প্রীতিঃ হিন্দিতে কথা বলায় অনুরাগীকে ধমক
হিন্দিতে কথা বলায় অনুরাগীকে ধমক দিলেন ভুবন বাদ্যকর [ ছবিঃ সংগৃহীত ]

সোশ‍্যাল মিডিয়ায় এখন সবথেকে চর্চিত নাম ভুবন বাদ‍্যকর। তিনি যা করছেন যেখানেই যাচ্ছেন, খবরের শিরোনামে উঠে আসছেন। দিব‍্যি বাংলার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গান গাইছিলেন। পরিচিতিও পাচ্ছিলেন শিল্পী সমাজে। তার মাঝেই বিপদ। গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন ভুবন। অবশ‍্য এখন তিনি সুস্থ।

বাদাম বিক্রি করার ফাঁকে নিজের সুবিধার্থেই গান বেঁধেছিলেন ভুবন। সোশ‍্যাল মিডিয়ার দৌলতে সে গানের ভিডিও ভাইরাল হয়ে যায়। বাকিটা সকলেরই জানা। তারপর থেকে ভুবন সংক্রান্ত সমস্ত ভিডিওই বেশ ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে। সম্প্রতি ‘বাদাম কাকু’র একটি ভিডিও বেশ পছন্দ হয়েছে নেটনাগরিকদের। রীতিমতো ‘সোয়‍্যাগ’ দেখা গিয়েছে ভুবনের।


ভুবনের এক অনুরাগীর তাঁর সঙ্গে দেখা হওয়ায় ভিডিওটি শুট করেছিলেন। ভুবনও হাসিমুখেই ক‍্যামেরার সামনে এসেছিলেন। কিন্তু ভক্তের মুখে হিন্দি শুনেই তাঁর মেজাজ বিগড়ে যায়। কড়া ধমক দিয়ে বলেন, বাংলায় কথা বলতে কি সমস‍্যা?

ভুবনের এমন রূপ দেখে অনেকেই চমকিত। তিনি যে বাংলা ভাষায় কথা বলার জন‍্য জোর দিচ্ছেন তা দেখে খুশি অনেকেই। আবার কয়েকজন ভুবনের এই ভিডিও দেখে রানু মণ্ডলের সঙ্গে তাঁর মিল খুঁজে পেয়েছেন। খ‍্যাতি পাওয়ার পর রানুকেও এক অনুরাগীর সঙ্গে দূর্ব‍্যবহার করতে দেখা গিয়েছিল। তারপরেই তাঁর পতনের সূত্রপাত। ভুবনের সঙ্গে তেমনটা না হোক, প্রার্থনা শুভাকাঙ্খীদের।

প্রসঙ্গত, সম্প্রতি গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হন ভুবন বাদ‍্যকর। একটি সেকেন্ড হ‍্যান্ড চারচাকা কিনেছিলেন তিনি। সেটাই চালানো শিখছিলেন তিনি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেওয়ালে ধাক্কা মারে ভুবনের গাড়ি। বুকে ও মুখে আঘাত পান তিনি।

সঙ্গে সঙ্গে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ভুবনকে। আপাতত চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর বুকের এক্স রে করা হয়েছে বলে খবর। তবে এখন তিনি সুস্থ আছেন বলে খবর। তাঁর ভাই জানান, আগের থেকে অনেকটাই সুস্থ ভুবন। চিকিৎসক জানিয়েছেন আঘাত গুরুতর নয়। আবার গানও গাইতে পারবেন তিনি। ভিডিও ক্লিপটি দেখতে এখানে ক্লিক করুনঃ

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ মার্চ ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com