ভালবাসার বলিঃ একই ওড়নায় জড়িয়ে প্রেমিক-প্রেমিকার আত্মাহুতি

রবিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৫

ভালবাসার বলিঃ একই ওড়নায় জড়িয়ে  প্রেমিক-প্রেমিকার আত্মাহুতি

P gasaশনিবার রিপোর্টঃ ভ্যালেইনটাইন ডে বা ভালবাসা বিশ্ব ভালবাসা দিবসের আগের দিন একই ওড়নায় জড়িয়ে প্রেমিক-প্রেমিকার এক বিরল আত্নাহুতির খবর পাওয়া গেছে । আর এ ঘটনা ঘটেছে খুলনার পাইকগাছার এক প্রত্যন্ত এলাকায়।

 গত ১৩ ফেব্রুয়ারি  শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ভ্যালেইনটাইন ডে বা বিশ্ব ভালবাসা দিবসের আগের দিন ও বসন্তের প্রথম দিন  রাড়ুলী আর.কে.বি.কে হরিশ্চন্দ্র ইনস্টিটিউটে এ ঘটনা ঘটে । সংবাদটি পাঠিয়েছেন পাইকগাছা থেকে আব্দুল আজিজ।


আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনাঃ খুলনার পাইকগাছায় একই ওড়নায় জড়িয়ে  প্রেমিক যুগলের আত্মহুতি দেয়ার ঘটনা ঘটেছে। বিশ্ব ভালবাসা দিবসের  আগের দিন ও বসন্তের প্রথম দিন ১৩ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রাড়ুলী আর.কে.বি.কে হরিশ্চন্দ্র ইনস্টিটিউটে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ইনস্টিটিউটের এইচএসসি’র প্রথমবর্ষের ছাত্র ও সাতক্ষীরা জেলার তালা উপজেলার নলতা গ্রামের মোঃ মোতালেব মোড়লের পুত্র রুহুল আমিন মোড়ল (১৯) ও একই জেলার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আব্দুর রহিম সরদারের অষ্টম শ্রেণী পড়ুয়া কন্যা আয়রা সুলতানা ঘটনার দিন সকালে রাড়ুলী কলেজিয়েট স্কুলের দ্বিতল ভবনের হোস্টেলের একটি কক্ষে দেয়ালের সঙ্গে লাগানো লোহার রডের সাথে গলায় ওড়না পেচিয়ে প্রেমিক যুগল এক সাথেই আত্মহত্যা করে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন, ওসি সিকদার আককাছ আলী, ওসি (তদন্ত) শ্যামলাল নাথ শ্যামল ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে কলেজের নৈশ প্রহরী রফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে হোস্টেলের দ্বিতল ভবনে বিকট শব্দ শুনতে পেয়ে প্রথমে বৈদ্যুতিক শক সার্টিকের কথা ভেবে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেয়া হয়।

পরবর্তীতে কোন সাড়া শব্দ না পেয়ে হোস্টেলের কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। ওসি (তদন্ত) শ্যামলালনাথ জানান, দুজনের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে এবং এ সম্পর্ক দু’পরিবার মেনে না নেয়ার কারণে আত্মহুতির ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com