ভারতে চোর সন্দেহে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা

মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১

ভারতে চোর সন্দেহে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা
প্রতিকী ছবি

আবার গণপিটুনি দিয়ে এক যুবককে হত্যার ঘটনা ঘটলো। ভারতের ঝাড়খণ্ড রাজ্যে চোর সন্দেহে এক মুসলিম যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করা ওই যুবকের নাম মুবারক।

গণপিটুনির কারণেই মুবারকের মৃত্যু হয়। এই ঘটনা তাবরেজ আনসারির স্মৃতি ফের উসকে দিলো। দুই বছর আগে ঝাড়খণ্ডেই গণপিটুনির শিকার হয়ে মারা গিয়েছিলেন তিনি। ‘জয় শ্রীরাম’ না বলায় মারধর করা হয়েছিল আনসারিকে।


ঝাড়খণ্ডের সিরকা গ্রামে শনিবার রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পার্শ্ববর্তী মহেশপুর গ্রামের বাসিন্দা হলেও ২৬ বছর বয়সী মুবারক সেদিন সিরকা গ্রামে গিয়েছিলেন। স্থানীয়দের অভিযোগ, মোটরসাইকেলের ব্যাটারি এবং চাকা চুরির সময় তাকে হাতেনাতে ধরা হয়।

আরো পড়ুনঃ
মন্দিরে ঢুকে পানি পান করার অভিযোগে মুসলিম কিশোরকে বেধড়ক মার


এরপরই বিদ্যুতের খুঁটিতে মুবারককে বাঁধা হয়। তারপরই তাকে প্রচণ্ড মারধর করা হয়। আর এতে মারাত্মকভাবে আহত হন তিনি। এরপর খবর পেয়ে ভোর ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে মুবারকের।

এরপরই কর্মকর্তারা মৃতদেহটি পুলিশ স্টেশনে নিয়ে যান। তারপর সেটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। রাঁচির পুলিশ সুপার নৌসাদ আলম বলেছেন, ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। এ ঘটনায় মুবারকের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মুবারকের ভাই তাবারক খান এ ঘটনায় থানায় এজহার দায়ের করেছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com