ভারতীয় মডেল-অভিনেত্রী বিদিশা দে`র ঝুলন্ত দেহ উদ্ধার

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

ভারতীয় মডেল-অভিনেত্রী বিদিশা দে`র ঝুলন্ত দেহ উদ্ধার
মডেল-অভিনেত্রী বিদিশা দে [ ছবিঃ সংগৃহীত ]

 

কিছুদিন আগে ভারতীয় বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেই শোক কাটিয়ে না উঠতেই ধাক্কা। এবার ঝুলন্ত অবস্থায় উদ্ধার হলো মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের দেহ।


টাইমস অব ইন্ডিয়ার খবর, পল্লবী দের মৃত্যুর কয়েক দিন পর কলকাতায় দমদমে নিজ অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ২১ বছর বয়সি মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের দেহ। তিনি মা-বাবার সঙ্গে একটি বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ এরই মধ্যে তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে সন্দেহ করছে পুলিশ। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত কোনও উপসংহারে আসতে রাজি নয় পুলিশ।

আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণের প্রতিবেদন, নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশা দে মজুমদারের দেহ। ২১ বছর বয়সি বিদিশা আত্মহত্যা করেছেন, না কি তাঁর মৃ্ত্যুর পেছনে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে নাগেরবাজার থানার পুলিশ।

পুলিশ বলছে, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার দেহ। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বিদিশার দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও।

গত ১৫ মে গড়ফা থানার অন্তর্গত গাঙ্গুলিপুকুরের কাছে ‘আমি সিরাজের বেগম’ ও ‘মন মানে না’খ্যাত পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেই শোক কাটিয়ে না উঠতেই আরেক রহস্যমৃত্যু।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com