ভরসন্ধ্যায় মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৭, আহত কমপক্ষে ৩০০

রবিবার, ২৭ জুন ২০২১

ভরসন্ধ্যায়  মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৭, আহত কমপক্ষে ৩০০
মগবাজারে বিস্ফোরণের পরে

বাংলাদেশের রাজধানী ঢাকার মগবাজারে হঠাৎই বিস্ফোরণ। ঘটনায় ইতিমধ্যে মৃত্যু হয়েছে ৭ জনের। আহত কমপক্ষে ৩০০ জন। তাঁদের মগবাজারে কমিউনিটি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল-সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এই বিস্ফোরণ ঘটে। ঘটনায় যাঁরা আহত হয়েছেন, তাঁদের ইতিমধ্যে ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার সন্ধ্যায় ঢাকার মগবাজারের ওয়্যারেলস গেট এলাকায় এই ঘটনা ঘটে। তীব্র শব্দে বিস্ফোরণের পর হঠাৎই আগুন লেগে যায়। ঘটনাস্থলে দ্রুত পৌঁছে যায় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। বিস্ফোরণের প্রকৃত কারণ কিছু জানাতে পারেনি প্রশাসন। পুলিশের তরফ থেকে বলা হয়েছে, বিস্ফোরণের কারণ খুঁজতে তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এই বিস্ফোরণ।


স্থানীয়রা জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় হঠাৎই তীব্র শব্দে কেঁপে ওঠে এলাকা। একটি বৈদ্যুতিক তারের উপর কিছু একটা এসে পড়ে। তারপরেই আগুন ধরে যায়। ছবিতে দেখা গিয়েছে, একটি বাস পুড়ে প্রায় ছাই হয়ে গিয়েছে। ঘটনাস্থলের আশপাশে বেশ কয়েকটি বাড়িরও ক্ষতি হয়েছে বলে দেখা গিয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে দমকলের ১৩টি ইঞ্জিন।

ঢাকার পুলিশ কমিশনার শফিকুল ইসলাম জানিয়েছেন, মগবাজারের শরমা হাউসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আশপাশের সাতটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ছাড়া তিনটি বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃত্যু হয়েছে মোট সাতজনের।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৫৫ অপরাহ্ণ | রবিবার, ২৭ জুন ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com