ব্রাহ্মণবাড়িয়ায় অধিকার পরিষদকে বিজয় দিবসে শ্রদ্ধা জানাতে বাঁধা

বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায়  অধিকার পরিষদকে বিজয় দিবসে শ্রদ্ধা জানাতে বাঁধা
ব্রাহ্মণবাড়িয়ায় অধিকার পরিষদকে বিজয় দিবসে শ্রদ্ধা জানাতে বাঁধা

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের সমর্থক ছাত্র ও যুব অধিকার পরিষদকে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গেলে তাদের  বাঁধা দিয়েছে ছাত্র লীগের কর্মিরা । বুধবার সকাল ৯টার দিকে জেলা শহরের ফারুকী পার্কস্থ স্মৃতিসৌধ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছে ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতারা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র ও যুব অধিকার পরিষদের ব্যানারে ভিপি নুরের সমর্থকরা স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে যান। এ সময় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির কর্মী বলে তাদেরকে শ্রদ্ধা নিবেদনে বাধা দেয় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও তার কর্মী-সমর্থকরা। পরে ফুল দিয়ে স্মৃতিসৌধ এলাকা ত্যাগ করার সময় ছাত্রলীগ নেতাকর্মীরা ছাত্র ও যুব অধিকার পরিষদ নেতাকর্মীদের ধাওয়া দেয়।


এ সময় ছাত্র ও যুব অধিকার পরিষদ নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ নেতাকর্মীদের হাতহাতির ঘটনাও ঘটে। এ ঘটনায় স্মৃতিসৌধ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ছাত্র ও যুব অধিকার পরিষদ নেতাকর্মীদের হাত থেকে ছিনিয়ে নেয়া জাতীয় পতাকা নিয়ে স্মৃতিসৌধের সামনের সড়কে মিছিল করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

শনিবারের চিঠি / আটলান্টা / ১৭ ডিসেম্বর, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com