বোরহানের মায়ের স্মরণে দোয়া ও মিলাদ

সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

বোরহানের মায়ের স্মরণে  দোয়া ও মিলাদ

Probashষ্টাফ রিপোর্টারঃ আটলান্টা সোনালী এক্সচেঞ্জ ম্যানেজার বোরহান উদ্দিনের মা জোহরা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল গতকাল রবিবার বাদ মাগরিব জর্জিয়াস্থ বাংলাদেশি অধ্যুষিত  আত্তাকোয়া মসজিদে  অনুষ্ঠিত হয়।

এসময় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা জহিরুল ইসলাম । তিনি পরলোকগত বিশ্বের সকল মুসলমানদের  বিদেহী আত্মার মাগফেরাত কামানা করেন ।


দোয়া ও মিলাদ মাহফিলে মরহুমার দুই পুত্র যথাক্রমে সোনালী এক্সচেঞ্জ ম্যানেজার বোরহান উদ্দিন ও সোহরাব উদ্দিনসহ  দেশি বিদেশী বহু মুসল্লি এবং বাংলাদেশি কম্যুনিটির অনেকে উপস্থিত ছিল । উল্লেখযোগ্যদের মধ্যে বিশিষ্ট কম্যুনিটি নেতা জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গাজী , শেখ জামাল, আলী হোসেন,  মাহমুদ রহমান, ডাঃ মুহম্মদ আলী মানিক ২০১৮ আটলান্টায় ফোবানার কনভেনর মোহাম্মদ জসিম উদ্দিন , ইন্সিওরেন্স ব্যবসায়ী শরীফ ইসলাম, মোজাম্মেল হোসেন প্রমুখ ।

উল্লেখ্য জোহরা বেগম  ২২ জানুয়ারি সোমবার  ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার মিরাসানিতে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ সময়ে তার বয়স হয়েছিল ৮০ বছর।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com