বোমায় হাত হারানো ছাত্রদল নেতার মৃত্যু

বৃহস্পতিবার, ২২ জানুয়ারি ২০১৫

বোমায় হাত হারানো ছাত্রদল নেতার মৃত্যু

ঢাকাঃ রাজধানীর লালবাগ কেল্লার মোড় এলাকায় বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত ছাত্রদল নেতা মাহবুবুর রহমান বাপ্পীর (২৫) মৃত্যু হয়েছে।

বুধবার রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাপ্পী ঢাকার নিউ মার্কেট থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক।


এর আগে বিকেল ৩টার দিকে রাজধানীর লালবাগ কেল্লার মোড় এলাকায় ভগ্নিপতির বাড়িতে বসে বোমা বানানোর সময় বিস্ফোরণে মাহবুবুর রহমান বাপ্পী আহত হন। এসময় তার ডান হাত উড়ে যায়।

এসময় তার ভাগ্নি হ্যাপী আক্তার সুমনী (১২) ও পাশের বাসার লিপন (৬) আহত হয়। তাদের হাত ও মুখ ঝলসে গেছে। তারাও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আজিমপুর গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী হ্যাপী সাংবাদিকদের বলেন, ‘আমি রুমের খাটের উপরে বসে টেলিভিশন দেখছিলাম। মামা (বাপ্পী) নিচে মেঝেতে বসে কী যেন কাজ করছিল। হঠাৎ ফুলকির মতো আগুন বেরিয়ে আসে, পুরো ঘর ধোঁয়ায় ভরে যায়। তারপর বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।’

লালবাগ থানার এস আই মোহাম্মদ হান্নান এ প্রতিনিধিকে গতকাল বলেছিলেন, ‘ভাড়াটিয়াদের প্রসঙ্গে জানতে প্রাথমিকভাবে আমরা ওই বাড়ির মালিক আবুল কাশেমকে জিজ্ঞাসাবাদ করছি। তাছাড়া আহতদের আত্মীয়স্বজনদেরও খোঁজ করা হচ্ছে। পাশাপাশি বিস্ফোরণের এই ঘটনায় লালবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছে।’

এছাড়াও আহতদের হাসপাতালে দেখতে আসা শামীম ও গাজী ফারুক নামের দু’জনসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com