বিজয়ের মাসে আরেক বিজয়: শেখ হাসিনা

সোমবার, ৩১ ডিসেম্বর ২০১৮

বিজয়ের মাসে আরেক বিজয়: শেখ হাসিনা

একাদশ নির্বাচনঢাকাঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের বিজয় ডিসেম্বর মাসে দেশের জনগণের আরেক বিজয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা ও তার দল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে পুনরায় বিজয় লাভ করায় সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে রাজনৈতিক নেতা, বেসামরিক ও সামরিক প্রশাসনের সিনিয়র কর্মকর্তারা তাকে অভিনন্দন জানাতে গেলে তিনি এ কথা বলেন।


শেখ হাসিনা বলেন, এই বিজয় ব্যক্তিগত লাভের জন্য নয় বরং দেশ ও জনগণের প্রতি তার বড় দায়িত্ব। আবার নির্বাচিত হওয়ার মাধ্যমে দেশের জনগণের সেবা করা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের অসাধারণ সুযোগ পেয়েছি।

ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশের জনগণকে শুভেচ্ছা জানান শেখ হাসিনা। এসময় বিভিন্ন নেতা ও কর্মকর্তারা শেখ হাসিনাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন উপস্থিত ছিলেন।

রাজনৈতিক নেতা ও সরকারি কর্মকর্তাদের মধ্যে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. তৌফিক-ই এলাহী চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, মন্ত্রিপরিষদ সচিব, জনপ্রশাসন সচিব, তিন বাহিনীর প্রধান, আইজিপি, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, বিজিবি ও র‌্যাবের মহাপরিচালক।

শনিবারের চিঠি / আটলান্টা/ ৩১ডিসেম্বর , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৪ অপরাহ্ণ | সোমবার, ৩১ ডিসেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com