বিজেপি বাড়ি গিয়ে উল্টাপাল্টা বললে কান মলে দেবেন : মমতা

রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১

বিজেপি বাড়ি গিয়ে উল্টাপাল্টা বললে কান মলে দেবেন : মমতা
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গে একুশের বিধানসভা নির্বাচনের আগে এবার ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কড়া সমালোচনা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বলেন, ‘পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার গঙ্গাসাগর দেখতে গিয়েছিলেন বিজেপির একজন নেতা। তিনি নামেই দুনম্বর। তার নাম বলব না। উনি বলেছেন, গঙ্গাসাগর ইতনা খারাপ। এই মূর্তিমান এতদিন কোথায় ছিলে গো? ওই গঙ্গাসাগরে লোক যাওয়ার যোগ্য ছিল না। একটা পয়সা দিয়েছ? আমরা করেছি সব উন্নয়ন।


বিজেপিকে কটাক্ষ করে মমতা বলেন, ‘এখন বড় বড় কথা। এখন বাংলায় এসে বলছে আমরা জিতব। বাংলার নারীরা আমাদের বড় সমর্থক। বাংলার মাবোনদের বলব, ওরা (বিজেপি) বাড়ি গিয়ে উল্টাপাল্টা বললে কান মলে দেবেন। কান মলে দিলে কেস (মামলা) হবে না। না পারবে কাউকে দেখাতে, না পারবে কেস করতে। খালি মিথ্যে কথা।

তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা এদিন দাবি করেন, ‘আমি কখনও দেখিনি কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী এতো মিথ্যে কথা বলতে। রোজ বাংলায় আসছে। আবার বলছে এখানে নাকি সরস্বতী পূজা হয় না। যদি বড় হিন্দু হয়ে থাক তো সরস্বতী পূজার মন্ত্র বল। আমরা কান ধরে হিন্দু ধর্ম শিখিয়ে দিতে পারি।

মমতার ভাষায়, ‘তিনি বলছেন, বাংলায় দূর্গাপূজা করতে দেয় না মমতা। তাহলে বাংলার ক্লাবগুলো কী ৫০ হাজার করে রুপি এমনি এমনি পাচ্ছে? আমাদের হিন্দু ধর্ম চেনাবেন না। বাংলায় এসে আজ খালি বুয়াভাতিজা (মমতা তাঁর ভাইপো অভিষেক বন্যোপাধ্যায়) করে চলেছে। দিদির সঙ্গে পরে হবে, আগে ভাতিজার সঙ্গে লড়াই করুন।

মমতা এদিন অমিত শাহকে চ্যালেঞ্জ করে বলেন, ‘আগে অভিষেকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হারাও। তারপর তো আমি। মনে রাখবে, সুন্দরবনে কুমির বের হলে ওদের দেখা পাওয়া যাবে না। আম্ফান ঝড়ে এতলোক মারা গেল কিন্ত একটা পয়সাও দেয়নি। এখন বড় বড় কথা বলছে।

শনিবারের চিঠিআটলান্টাফেব্রুয়ারি   ২১২০২১

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com