বিএনপি নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ঝাড়ু মিছিল

শনিবার, ০৩ অক্টোবর ২০২০

বিএনপি নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ঝাড়ু মিছিল
শহরের পিটিআই মোড় থেকে সাতমাথা এলাকা পর্যন্ত তারা এই মিছিল করেন

জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের প্রতিবাদে বগুড়ায় ঝাড়ু মিছিল করেছেন তার সমর্থকরা।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে শহরের পিটিআই মোড় থেকে সাতমাথা এলাকা পর্যন্ত তারা এই মিছিল করেন। এসময় দুই দফা পিটিআই মোড়ে সড়ক অবরোধও করেন সিপারের সমর্থকরা।


দুপুর ১২টার দিকে সিপারের সমর্থকরা পিটিআই মোড় সড়ক অবরোধ করে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানান। পরে তারা শহরে ঝাড়ু মিছিল করেন। মিছিল থেকে বিএনপি নেতাকর্মীরা জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের বিরুদ্ধে স্লোগান দেন। শেরপুর রোড হয়ে সাতমাথা ঘুরে মিছিলটি পিটিআই মোড়ে গিয়ে শেষ হয়। সিপারকে বহিষ্কারের প্রতিবাদে সেখানে আরও কিছু সময় সড়ক অবরোধ করেন তার সমর্থকরা।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগ এনে গত ২৯ সেপ্টেম্বর জেলা যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা সিপার আল বখতিয়ারকে বিএনপির প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি। এর পর থেকেই এই বহিষ্কারের জন্য জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজকে দায়ী করে সিপারের সমর্থকরা বিক্ষোভ করছে বগুড়ায়।

শনিবারের চিঠি/ আটলান্টা/ অক্টোবর ০৩, ২০২০

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৮ অপরাহ্ণ | শনিবার, ০৩ অক্টোবর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com