বিএনপি-জামায়াতের ২ শতাধিক নেতাকর্মীর আ. লীগে যোগদান

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০১৬

বিএনপি-জামায়াতের ২ শতাধিক নেতাকর্মীর আ. লীগে যোগদান

জয়পুরহাটঃ জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার বালিঘাটা ইউনিয়নের বিএনপি, জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের দুই শতাধিক নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগ দিয়েছে।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু তাঁদের রজনীগন্ধা ফুল দিয়ে আওয়ামী লীগে স্বাগত জানান।


সোমবার বিকেলে পাঁচবিবির আটুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক  অনুষ্ঠানে নেতাকর্মী ও সমর্থকরা আওয়ামী লীগে যোগ দেয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী গৃহীত কর্মসূচির অংশ হিসেবে ওই বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু। অন্যদের মধ্যে বক্তব্য দেন পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক মণ্ডল, বালিঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তছির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মীর রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. জিহাদ মন্ডল প্রমুখ।

আলোচনা শেষে আওয়ামী লীগে যোগদান পর্ব শুরু হয়। এ সময় বিএনপি, জামায়াত ও শিবিরের নেতাকর্মী ও সমর্থকরা সারিবদ্ধভাবে মঞ্চে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য সামছুল আলম দুদুর কাছে আসে। তিনি সবাইকে একটি করে রজনীগন্ধা ফুলের স্টিক উপহার দিয়ে আওয়ামী লীগে স্বাগত জানান।

শনিবারের চিঠি/আটলান্টা/ আগস্ট ১১, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com