বালুর ট্র্যাকের ধাক্কায় খুলনায় এক শিক্ষা কর্মকর্তা নিহত

মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮

বালুর ট্র্যাকের ধাক্কায় খুলনায় এক শিক্ষা কর্মকর্তা নিহত

Khulna loveষ্টাফ রিপোর্টার, খুলনাঃ মোবাইল ফোনে কথা বলতে বলতে  রাস্তা পার হতে গিয়ে প্রাণ হারালেন খুলনার  দাকোপ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুম বিল্লাহ। মঙ্গলবার সকালে ( বাংলাদেশ )  রূপসা বাইপাস সড়কের সাঁচিবুনিয়া মোড়ে এ দূর্ঘনা ঘটে ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাঁচিবুনিয়া মোড়ে হেঁটে রাস্তা পার হওয়ার সময় বালু বোঝাই একটি ট্রাক মাসুম বিল্লাহকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি দাকোপ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
কাটাখালী হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক মলয় রায় জানান  খুলনা মেট্রোপলিটন পুলিশের লবণচরা থানা এলাকায় রূপসা সেতু বাইপাস সড়কের সাঁচিবুনিয়া চৌরাস্তা এলাকায় ট্রাক চাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি দাকোপ উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুম বিল্লাহ বলে জানা যায় ।


এ বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ- কমিশনার মোঃ কামরুল ইসলাম জানান বেলা পৌনে ১২টার দিকে মাসুম বিল্লাহ্‌  মোবাইল ফোনে কথা বলতে গল্লামারীর দিক থেকে বটিয়াঘাটা প্রান্তে রাস্তা  পাড় হচ্ছিলেন। এ সময়ে রূপসা ব্রীজের দিক হতে একটি দ্রুতগামী বালিবাহি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি অনুসন্ধান করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ লবণচরা থানায় রয়েছে।

শনিবারের চিঠি/ আটলান্টা / অক্টোবর ৩০,২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com