বালিকা বধূ’ খ্যাত প্রত্যুষার আত্মহত্যা

শনিবার, ০২ এপ্রিল ২০১৬

বালিকা বধূ’ খ্যাত প্রত্যুষার আত্মহত্যা

আত্মহত্যা করেছেন ভারতের টেলিভিশন চ্যানেলের ধারাবাহিক নাটক ‘বালিকা বধূ’র অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই পুলিশের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ইন্ডিয়া টুডে, হিন্দুস্তান টাইমসসহ ভারতের বিভিন্ন গণমাধ্যম। ধারাবাহিকটিতে প্রত্যুষা অভিনয় করতেন ‘আনন্দী’ চরিত্রে। ছোট পর্দায় অভিনয় করে দর্শক মহলে বেশ জনপ্রিয়তা কুঁড়িয়েছিলেন ২৪ বছর বয়সী প্রত্যুষা।

মুম্বাই পুলিশ জানিয়েছে, গতকাল শুক্রবার বিকেলে মুম্বাইয়ের বাড়ি থেকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয় প্রত্যুষার। পরে তাঁকে আন্ধেরির কোকিলাবেন হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এ ব্যাপারে মুম্বাইয়ের বাঙ্গারনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রাথমিক তদন্তে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে মুম্বাই পুলিশ। তবে ঘটনার গভীরে যেতে তদন্ত চালিয়ে যাবে তারা। সুরতহালের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে, জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা।

এদিকে আরেক অভিনেতা রাহুল রাজ সিংয়ের সাথে বেশ কিছুদিন ধরেই প্রেম করছিলেন প্রত্যুষা। বিয়ের কথাও হচ্ছিল। তবে শেষ দিকে এসে নাকি টানাপড়নের মধ্য দিয়ে যাচ্ছিল তাঁদের সম্পর্ক। এ কারণেই প্রত্যুষার এই পদক্ষেপ কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকেই।

আর প্রত্যুষার মৃতদেহ নাকি হাসপাতালে নিয়ে এসেছিলেন রাহুলই। এমন খবরই পাওয়া গেছে আরেক সূত্র থেকে। তবে রাহুলকে এখনো পর্যন্ত গ্রেপ্তার করেনি পুলিশ। এ ব্যাপারে মুম্বাই পুলিশ জানায়, তদন্তের স্বার্থে অবশ্যই রাহুলকে জিজ্ঞাসাবাদ করা হবে।

কালার্স টিভির ধারাবাহিক ‘বালিকা বধূ’তে অভিনয় করে দর্শক মহলে বেশ সাড়া জাগান প্রত্যুষা। রিয়েলিটি শো বিগ বস ৭ -এও দেখা গিয়েছিল তাঁকে। সর্বশেষ তিনি কাজ করছিলেন ‘শ্বশুরাল সিমার কি’ নামক ধারাবাহিকে। তাঁর এই অস্বাভাবিক মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিনেমা ও টেলিভিশন জগতের অনেক অভিনেতা ও ভক্ত।

শনিবারের চিঠি/আটলান্টা/ এপ্রিল ০২, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ০২ এপ্রিল ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com