বাবা দিবসের ট্রাজেডিঃ বাবার আত্মহত্যার খবরে ট্রেনের নিচে ছেলের ঝাঁপ

রবিবার, ১৯ জুন ২০২২

বাবা দিবসের ট্রাজেডিঃ বাবার আত্মহত্যার খবরে ট্রেনের নিচে  ছেলের ঝাঁপ
নিহত সোহেল রানা [ ছবিঃ সংগৃহীত ]

যশোরে পারিবারিক কলহে পিতার আত্মহত্যার খবর পেয়ে ছেলেও ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রাণ দিয়েছেন। শুক্রবার যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

মৃতরা হলেন- সুলতানপুর গ্রামের সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে সোহেল রানা (২৮)।


নিহতদের একাধিক প্রতিবেশী নামপ্রকাশ না করার শর্তে জানান, তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক সিরাজুল ইসলাম। ইতোমধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে। সম্প্রতি সিরাজুল ইসলামের স্ত্রী বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে টাকা এনেছেন। সেই টাকায় নতুন বাড়িও করেছেন।

বিবাহিত দুই মেয়েকে ওই জমি বিক্রির টাকার ভাগ দেয়া হয়নি। এ নিয়ে দুই মেয়ে ও তাদের স্বামীরা ক্ষুব্ধ ছিলেন। তারা প্রায়ই শ্বশুরবাড়িতে এসে ওই টাকার জন্য ঝগড়া করতেন। কয়েক দিন আগে এক মেয়ে বাড়িতে এসে টাকা ও তাদের ভালো আপ্যায়ন না হওয়ায় সিরাজুল ইসলামকে তিরস্কারও করেন।

এসব নিয়ে  তাদের পরিবারে বেশ কিছুদিন যাবত অশান্তি চলছিল। এ দ্বন্দ্বের জের ধরে শুক্রবার দুপুরে বাবা সিরাজুল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। এই খবর শুনে বিকেল ৪টার দিকে রাজারহাট-মণিরামপুর সড়কের সতীঘাটা রেললাইনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছেলে সোহেল রানাও আত্মহত্যা করেন।

নিহত বাবা ও ছেলের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে এ বিষয়ে নিহতের স্বজনদের বক্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৩ অপরাহ্ণ | রবিবার, ১৯ জুন ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com