বাজি ধরে গঙ্গায় ঝাঁপ, যুবকের মৃত্যু [ভিডিও]

শনিবার, ০৯ জুলাই ২০১৬

বাজি ধরে গঙ্গায় ঝাঁপ, যুবকের মৃত্যু [ভিডিও]

Inter Nationalবাড়ির পাশেই গঙ্গা নদী। আর নিয়মিতই এই নদীতে সাঁতার কাটতেন ভারতের পশ্চিমবঙ্গের ২৭ বছরের আশীষ চৌহান। মাঝগঙ্গায় সাঁতরে যাওয়া তাঁর জন্য সহজসাধ্য ছিল বলে জানিয়েছেন বন্ধুরা। কিন্তু বর্ষায় কখনো নয়। কারণ যারা গঙ্গায় সাঁতার কাটে তারা জানে বর্ষায় প্রমত্তা গঙ্গায় কাটা মানেই জীবনের ঝুঁকি। 

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত মঙ্গলবার দুপুরে সেই ঝুঁকিই নিয়েছিলেন আশীষ চৌহান।মোবাইলে ছবি তোলার নেশায় আর বন্ধুদের উসকানিতে মদ্যপ অবস্থায় গঙ্গায় ঝাঁপ দেন ওই যুবক।


পুলিশ জানায়, সাঁতরে মাঝ গঙ্গায় যাওয়ার জন্য বন্ধুদের সঙ্গে বাজি ধরেছিলেন নিখোঁজ আশীষ। বন্ধুদের কথায় প্রথমে রাজি না হলেও, হরিদ্বারের গন্ধমিরপুরের বাসিন্দা আশীষ ঝাঁপ দেন গঙ্গায়। সেই দৃশ্য নিজেদের মোবাইল ফোনে রেকর্ডও করেন আশীষের বন্ধুরা। কিন্তু হঠাৎই তাঁরা লক্ষ্য করেন, দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরও তাঁদের বন্ধু গঙ্গা থেকে ডুব দিয়ে আর উঠছেন না। এর পরই তাঁরা স্থানীয় থানায় খবর দেন।

স্থানীয় পুলিশ ডুবুরি দিয়ে ওই যুবকের খোঁজ শুরু করেন। কিন্তু ঘটনার পর ৪৮ ঘণ্টা কেটে গেলেও ওই যুবকের কোনো হদিশ পাওয়া যায়নি। চব্বিশ ঘণ্টা আগে নৌপুলিশের ডুবুরি নামিয়েও যুবকের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশের ধারণা গঙ্গার প্রবল পানির তোড়ে ভেসে গেছে আশীষের দেহ।

শনিবারের চিঠি/আটলান্টা/ জুলাই ০৯, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com