বাঘিনী আনুশকা!

সোমবার, ০২ মে ২০১৬

বাঘিনী আনুশকা!

বিনোদনহরিয়ানার বাঘ হলেন সুলতান আলী খান, আর তাঁর বাঘিনী সঙ্গিনীর নাম আরফা। সুলতান ছবির প্রথম টিজারে ছিল না আনুশকা শর্মার উপস্থিতি। দ্বিতীয় টিজারে বোঝা গেল এর কারণ। স্রেফ সালমানের নায়িকা নন, বরং বাঘিনীর মতো এক কুস্তিগীরের রূপেই এই ছবিতে দেখা যাবে আনুশকাকে।

এই টিজারে দেখা যায়, আর দশটা মেয়ের মতো সাধারণ জীবনযাপনেই অভ্যস্ত আরফা (আনুশকা শর্মা)। তবে ছোটবেলা থেকে বেড়ে ওঠার সঙ্গে সঙ্গেই লড়াইয়ের মানসিকতা রয়েছে তাঁর। কুস্তিগীরদের আখড়ায় নিজের চেয়ে দ্বিগুণ আকৃতির পুরুষ কুস্তিগীরকেও তিনি ঠিকই আছড়ে ফেলতে জানেন শক্তি আর কুস্তিগীরের কৌশলে। তাঁকে আখ্যা দেওয়া হয় ‘হরিয়ানার বাঘিনী’ হিসেবে।


আরফার বর্ণনা দিয়েছেন সালমান খান নিজেই। ব্যাকগ্রাউন্ডের কণ্ঠস্বরে তিনি নিয়ে এসেছেন পুরোদস্তুর হরিয়ানার টান। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবি যে বক্স অফিসে আরেকটি ‘সালমান ম্যাজিক’ দেখাতে যাচ্ছে, তা এখন বলাই যায়। ঈদের সময়ে ‘সুলতান’-এর সঙ্গে পাল্লা দেওয়ার মতো আর কোনো ছবি তো মুক্তি পাচ্ছে না! একই সময়ে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের ‘রইস’ ছবিটির। তবে কয়েকদিন আগেই শাহরুখ জানিয়েছেন, একই সময়ে ‘রইস’ এবং ‘সুলতান’ মুক্তি দেওয়াকে মোটেই সমর্থন করছেন না তিনি। সে কারণে পিছিয়ে দেবেন ‘রইস’, কারণ বলিউডে ঈদ মানেই ‘সালমান’ কিনা‍!

শনিবারের চিঠি/আটলান্টা/ মে ০২, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ০২ মে ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com