বাগেরহাট ২ আসনের সাংসদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

বাগেরহাট ২ আসনের সাংসদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ
বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় [ ছবিঃ সংগৃহীত]।

সাংসদ শেখ তন্ময় [ ছবিঃ সংগৃহীত ]

বাগেরহাট-২ ( কচুয়া-বাগেরহাট ) আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপির সহায়তায় নিজ এলাকা বাগেরহাটের কচুয়ায় লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৭শ দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে । এমপি শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, এক কেজি পেঁয়াজ ও আধা কেজি লবন ও সয়াবিন তেল বিতরন করা হয় । গতকাল  সকালে কচুয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত)  অধ্যক্ষ মো.সাইফুল ইসলাম এর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হেমায়েত  উদ্দিন ভূঁইয়া।


ত্রাণ সামগ্রী  প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু ও নকীব নজীবুল হক নজু, কচুয়া উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নাজমা সরোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিকদার আবু বক্কর সিদ্দিক, সিনিয়র সহ-সভাপতি হাজরা ওবায়দুর রেজা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার কামরুল হাসান কচি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.ফকির নওরেশুজ্জামান লালন, মঘিয়া ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড.পংকজ কান্তি অধিকারী,  কচুয়া ইউনিয়ন চেয়ারম্যান  সিকদার হাদিউজ্জামান হাদিজ, নকীব ফয়সাল অহিদসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩৩ অপরাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com