বাগেরহাটে সাংবাদিকের উপর দূর্বত্তের হামলা

বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

বাগেরহাটে সাংবাদিকের উপর দূর্বত্তের হামলা
সাংবাদিক খোন্দকার নিয়াজ ইকবাল

Bagerhatবাগেরহাটঃ বাগেরহাটের কচুয়ায়  দূর্বত্তের হামলায় সাংবাদিক  খোন্দকার নিয়াজ ইকবাল গুরত্বর আহত হয়েছেন। তিনি কচুয়া প্রেসক্লাবের সভাপতি, বাগেরহাট ২৪ ডট কম এর সম্পাদক, ও ভোরের পাতার বাগেরহাট জেলা প্রতিনিধি।

প্রাথমিক তথ্যে জানা যায়  চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকে  খোন্দকার নিয়াজ ইকবালকে ছুড়িকাঘাত করেছে মোঃ মুসফিকুর রহমান রাফি (১৬) নামের এক কিশোর। বুধবার রাতে কচুয়ার সদরে নিয়াজ ইকবালের নিজ বাসায় এ ঘটনা ঘটে।


5dbacf510b03bএ ঘটনায় আহত সাংবাদিক নিয়াজ ইকবাল বাদী হয়ে দুইজনকে আসামীকে করে মামলা করেছেন। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন , বুধবার রাতে কচুয়া প্রেসক্লাব থেকে দাপ্তরিক কাজ থেকে বাড়িতে ফিরি। পূর্ব থেকে আমার শোবার ঘরের খাটের নিচে থাকা মোঃ মুসফিকুর রহমান ও আল আমিন আমার উপর হামলা করে। মোঃ মুসফিকুর রহমানের হাতে থাকা ছুড়ি দিয়ে আমার বুকে আঘাত করে। আমি বাম হাত দিয়ে ঠেকালে আমার হাত কেটে যায়। ডাক চিৎকারে স্থানীয়রা এসে মোঃ মুসফিকুর রহমান রাফিকে আটক করে পুলিশে হস্তান্তর করে।

কচুয়া থানা সূত্রে জানান যায়, কচুয়া প্রেসক্লাবের সভাপতি নিয়াজ ইকবালকে ছুড়িকা ঘাতকারী মোঃ মুসফিকুর রহমান রাফিকে স্থানীয়রা আটকে রাখে। পরে আমরা নিয়াজ ইকবালের বাসায় গিয়ে মোঃ মুসফিকুর রহমানকে গ্রেফতার করি। এসময় তার কাছ থেকে একটি ছুড়ি ও ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।মোঃ মুসফিকুর রহমান কচুয়া মধ্যপাড়া এলাকার মোঃ মশিউর রহমানের ছেলে। অন্য আসামী মোঃ আল আমিন (১৮) উপজেলার গিমটাকাঠি এলাকার বাসিন্দা।

আল আমিনকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। আটক মোঃ মুসফিকুর রহমানকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

শনিবারের চিঠি / আটলান্টা / ৩১ অক্টোবর, ২০১৯

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com