বাগেরহাটে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮

বাগেরহাটে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল

নিয়াজ ইকবাল, বাগেরহাটঃ গভীর ভালোবাসা আর বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ করছে সর্বস্তরের মানুষ। আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে নামে জনস্রোত। রাত ১২টা ১ মিনিট থেকে  শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য, জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সাংদস ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সংরক্ষীত নারি সাংসদ হেপী বড়াল, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়সহ বিভিন্ন সরকারি অফিসার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা শহীদ মিনারে এসে শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।


এর আগে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, প্রশাসনের বিভিন্ন দফতর, ব্যাংক-বিমা, শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রমিক সংগঠন ফুল নিয়ে উপস্থিত হন শহীদ মিনার চত্ত্বরে। রাত গভীর হওয়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে জনতার উপস্থিতি। বুধবার সকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীরা ও বাবা-মায়ের সাথে আসা ছেলে মেয়েরা শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের স্মরণ করেন।

শনিবারের চিঠি / আটলান্টা / ২২ ফেব্রুয়ারি , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com