বাগেরহাটে যাত্রীবাহী বাস রাস্তা ছেড়ে পুকুরেঃ দু’জনের লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭

বাগেরহাটে যাত্রীবাহী বাস রাস্তা ছেড়ে পুকুরেঃ দু’জনের লাশ উদ্ধার
বাগেরহাটে যাত্রীবাহী বাস রাস্তা ছেড়ে পুকুরেঃ

বাগেরহাটের কচুয়ায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে গেছে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর, বাংলাদেশ) বেলা ১২ টার দিকে জেলার কচুয়া উপজেলার বকুলতলার কাছে বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে  পড়ে গেছে। দুর্ঘটনার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই জনের লাশ উদ্ধার হয়েছে। আহত হয়েছে কম বেশি ৪০ জন ।


নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম মনিরা বেগম (৩৫)। বাড়ি পিরোজপুরের নেছারাবাদের রাহুদকাঠি গ্রামে।লাশ বাগেরহাট সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

উৎসুক জনতার ভিড় ছবিঃ ফেসবুক

উৎসুক জনতার ভিড় ছবিঃ ফেসবুক

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির  এ প্রতিনিধিকে জানান,  খুলনা থেকে পিরোজপুরগামী একটি বাস বকুলতলা  পাইকবাড়ির কাছে   এসে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের পুকুরে পড়ে যায়।  খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ শুরু করে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) মাসুদুর রহমান সরদার বলেন, উদ্ধার কার্য্য চলছে । বাসটিকে এখনও তোলা সম্ভব হয়নি। এখন পর্যন্ত পানির নিচে থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে।

খুলনা থেকে ডুবুরি দল এসে পানির নিচে থাকা বাসের ভেতরে তল্লাশী শুরু করেছে।

বাসে মোট কত জন যাত্রী ছিল তা নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। তবে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, বাসটির ছাদেই অন্তত ২০জন যাত্রী ছিল।

উদ্ধারের পর হাসপাতলে নেওয়া চারজনের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেছেন বাগেরহাট সদর হাসপাতলের চিকিৎসকরা।

হাসপাতালে জরুরী বিভাগ থেকে বলা হয়েছে , পানিতে ডুবে যাওয়া দুই নারীসহ চারজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে দুজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অন্যদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৪ নভেম্বর, ২০১৭

পুরনো সংবাদঃ

বাগেরহাটে সড়ক দূর্ঘনায় এক ব্যক্তি নিহতঃ আহত ৪ [ভিডিও]

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com