খানজাহান আলী বিমান বন্দর নির্মানে অর্থ বরাদ্দ দেওয়ায় বাগেরহাটে উল্লাস

রবিবার, ১০ মে ২০১৫

খানজাহান আলী  বিমান বন্দর নির্মানে অর্থ বরাদ্দ দেওয়ায় বাগেরহাটে উল্লাস

 

Bagerhatবাগেরহাটঃ বাগেরহাটের রামপালে খুলনা খানজাহান আলী বিমানবন্দর নির্মাণে  ৫৪৪ কোটি টাকা  অর্থ বরাদ্দ দেওয়া এবং স্থল সীমান্ত বিল ভারতের রাজ্যসভায় পাশ হওয়ায়  সরকারকে অভিনন্দন জানিয়ে বাগেরহাটে আনন্দ মিছিল করেছে  বাগেরহাটের আওয়ামী নেতৃবৃন্দ। শুক্রবার বিকেলে শহরের রেলরোডস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। আনন্দ মিছিলে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মীরা অংশ নেন।


বক্তারা বলেন, ২০০১ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বাগেরহাটের রামপাল উপজেলার ফয়লা এলাকায় বিমান বন্দর করতে জমি অধিগ্রহণ করে মাটি ভরাটের কাজ শুরু করে। পরে চার দলীয় ঐক্যজোট সরকার ক্ষমতায় আসার পর তা বন্ধ করে দেয়। আওয়ামী লীগ সরকার আবার বাগেরহাটে বিমান বন্দর করার উদ্যোগ নিয়েছে। কয়েক দিন আগে মন্ত্রীসভার সভায় ৫৪৪ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এজন্য সরকারকে অভিনন্দন জানিয়েছেন তারা।

বর্তমান সরকার উদ্যোগ নেয়ায় ভারতের সঙ্গে স্থল সীমান্ত চুক্তি বিল আজ পাশ হয়েছে। তাই এই চুক্তি অবিলম্বে বাস্তবায়ন করতে হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, জেষ্ঠ্য সহসভাপতি এ্যভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, সাধারণ সম্পাদক মাসুম হাওলাদারসহ দলীয় নেতা-কর্মীরা আনন্দ মিছিলে অংশ নেন।

 

শনিবারের চিঠি / আটলান্টা/ ১০ মে ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৪৮ পূর্বাহ্ণ | রবিবার, ১০ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com