একক অভিযানে

দুর্বৃত্তের হামলায় বাগেরহাটে পুলিশ সদস্য আহত

সোমবার, ২১ মার্চ ২০২২

দুর্বৃত্তের হামলায় বাগেরহাটে পুলিশ সদস্য আহত
আহত পুলিশ সদস্যকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে [ ছবিঃ সংগৃহীত ]

বাগেরহাটের  কচুয়া উপজেলা পুলিশ ষ্টেশনের উপ-পরিদর্শক রবিউল ইসলাম (৫৫) কে কুপিয়েছে এক দুর্বৃত্ত। । সোমবার (২০ মার্চ) রাত  ৮ টার দিকে উপজেলার সম্মানকাঠি গ্রামে এ ঘটনা ঘটে । আহত পুলিশ সদস্যকে  উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, এসআই রবিউল ইসলাম গ্রাম পুলিশ সঙ্গে নিয়ে সন্মানকাঠি গ্রামে মাদক ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে যান।


রাত ৮টার দিকে রাস্তায় জুয়েল নামে এক যুবককে দেখে তার পরিচয় জানতে চান গ্রাম পুলিশের এক সদস্য। এসময় জুয়েল ক্ষিপ্ত হয়ে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জুয়েল দা দিয়ে কুপিয়ে এসআই রবিউল ইসলামকে জখম করে পালিয়ে যায়।

জনৈক ফেসবুক নেটিজনের ওয়াল থেকে

থানার কর্মকর্তা এ কথা বললেও এলাকাবাসী বলছে ভিন্ন কথা, আসামী ধরতে পুলিশ সদস্য রাতের বেলা  একা একা যাবে কেন ? না অন্য কোন দেন দরবার ছিল? বিষয়টি খতিয়ে দেখবার জন্য বাগেরহাট জেলা পুলিশ কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করছে এলাকাবাসী ।

স্থানীয় একটি ওয়েবে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে এক ফেসবুক সদস্য তো মন্তব্যই করছেন, ‘হত্যাসহ একাধিক মামলার আসামি জুয়েলের সাথে এসআই রবিউল ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েলসহ তার সাথে থাকা সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে পালিয়ে যায়। হত্যা মামলার আসামির সাথে একজন পুলিশ কর্মকর্তার বাকবিতন্ডা কিভাবে হয়? আর একজন পুলিশ কর্মকর্তা আসামি ধরার জন্য একা কেন’?
ওসি আরো জানান, জুয়েলকে ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। তবে তার বিরুদ্ধে থানায় কোন ধরনের মামলা আছে কি না তাৎক্ষণিকভাবে পুলিশ তা জানাতে পারেনি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আসিফ উল- ইসলাম আকাশ জানান, রবিউল ইসলামের বাম পায়ে এবং ডান হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ২১ মার্চ ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com