বাগেরহাটে গাছ কাটার অভিযোগে অভিযুক্ত কলেজ শিক্ষকের সাংবাদিক সম্মেলন

বাগেরহাটে গাছ কাটার অভিযোগে অভিযুক্ত কলেজ শিক্ষকের সাংবাদিক সম্মেলন
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলেজ শিক্ষক গৌতম মন্ডল

গত ৭ মে  শনিবারের চিঠিসহ দেশের বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় বাগেরহাটের কচুয়ায় শহীদ শেখ আবু নাসের মহিলা  কলেজের শিক্ষক গৌতম মন্ডলের প্রতিবেশী ধীরেন্দ্র নাথ মাতা্র গাছ কাটার যে সংবাদ প্রকাশিত হয়েছে তার ব্যাখ্যা দিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন ঘটনার সাথে অভিযুক্ত  কলেজ শিক্ষক গৌতম মন্ডল।

গতকাল সোমবার সকালে কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন। এসময়ে সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মঘিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড.দিলিপ কুমার মল্লিক,ইউপি সদস্য ও পল্লী চিকিৎসক বিশ্বজিৎ মুখার্জী ও অরবিন্দ ঘরামী। এছাড়াও তার প্রতিবেশী  শশাংক মৃধা, নিখিল চন্দ্র মিস্ত্রী ও ফিরোজ আহমেদ।


সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, ধীরেন্দ্র নাথ মাতা আমার শরিকীয় সম্পত্তি ক্রয় করে যার দাগ ও খতিয়ান নাস্বার ভিন্ন।

সেই সম্পত্তি ভোগ দখল না করে অন্যায় ভাবে আমার রেকর্ডিয়  পৈত্রিক সম্পত্তি জোড় পুর্বক ভোগ দখল করার পায়তারা করছে। এবিষয়ে প্রতিকার চেয়ে আমি বাগেরহাট আদালতে একটি মামলা করি। যা বর্তমানে বিচারাধীন রয়েছে। আমার করা মামলায় তার কোন দালিলীক প্রমান না থাকায় বিষয়টি ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে রাতের আধারে আমার পৈত্রিক সম্পত্তিতে থাকা সুপারীসহ বিভিন্ন প্রজাতির ফলগাছ কেটে ফেলে। পরে ওই বিষয়টি গণমাধ্যম কর্মীদের কাছে ভিন্নভাবে উপস্থাপন করে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে সামাজিক সম্মান নষ্ট করে। উক্ত সংবাদের প্রতিবাদ করেন ও গণমাধ্যম কর্মীদের পুনরায় সঠিক তদন্তের মাধ্যমে সংবাদ প্রকাশের অনুরোধ করেন তিনি।

শনিবারের চিঠি / আটলান্টা/ মে ১২, ২০২০

সংশ্লিষ্ট সংবাদঃ বাগেরহটে কলেজ শিক্ষকের কান্ডঃ গাছ কেটে প্রতিবশীকে জব্দের অভিযোগ

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com