বাগেরহাটে আ’ লীগ বিদ্রোহী প্রার্থীর বাসে আগুনঃ নিখোঁজ ৩

সোমবার, ২৮ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটে আ’ লীগ বিদ্রোহী প্রার্থীর বাসে আগুনঃ নিখোঁজ ৩

Nirbaconবাগেরহাট: বাগেরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সদ্য বহিস্কৃত সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিবুর হাসান শিপনের নির্বাচনী গণসংযোগে ব্যবহৃত মাইক্রোবাস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তারা চালককে পিটিয়ে জখম করে।

সোমবার সন্ধ্যায় শহরের উত্তর হাড়িখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।


বাগেরহাট পৌরসভার এক নম্বর ওয়ার্ডে নির্বাচনের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান জানান, তিনি স্ট্রইকিং ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন গাড়িতে আগুন জ্বলছে।

গাড়ির মালিক তাপস সাহা জানান, নির্বাচন উপলক্ষে এক মাসের জন্য গাড়িটি মেয়র প্রার্থী শিপনকে ভাড়া দেন তিনি। এ গাড়িতে হামলা ও অগ্নিসংযোগের পর চালককে পিটিয়ে জখম করা হয়।

মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপন জানান, হামলার সময় ওই গাড়িতে তার নয়জন কর্মী সমর্থক ছিলেন। ঘটনার পর থেকে তিন জনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আওয়ামী লীগের মেয়র প্রার্থীর লোকজনই এ কাজ করেছে বলে অভিযোগ করেন তিনি।

তবে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী খান হাবিবুর রহমান বলেন, ‘তার কোন কর্মী সমর্থক এ ঘটনার সঙ্গে জড়িত নয়।’

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বিষয়টি তারা তদন্ত করে দেখছেন। জড়িতদের ধরতে তাদের অভিযান চলছে।

শনিবারের চিঠি/ আটলাণ্টা/ ২৮ ডিসেম্বর ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৮ অপরাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com