বাগেরহাটে আবারও সড়ক দূর্ঘটনাঃ নিহত ৩

শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭

বাগেরহাটে আবারও সড়ক দূর্ঘটনাঃ নিহত ৩

বাগেরহাটবাগেরহাট প্রতিনিধিঃ মাস না পেরুতেই বাগেরহাটে আবারও সড়ক দূর্ঘটনায় কেড়ে নিল ৩টি তরতাজা প্রাণ । সর্বশেষ বড় রকমের দূর্ঘটনা ঘটে গত ১৪ নভেম্বর বাগেরহাটের কচুয়া উপজেলার বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে । সে দুর্ঘটনায় অকুতোস্থলে নিহত হন ২ জন । আহত হন কমপক্ষে ১২/ ১৪ জন।

আজ শনিবার   (বাংলাদেশ ) বিজয় দিবসের দিনে  খুলনা-বাগেরহাট মহাসড়কে ও বাগেরহাট-খুলনা মহাসড়কের বারাকপুর বাজার এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী ও ১ বাসচালক নিহত হয়েছেন।


নিহতরা হলেন,বাগেরহাট সদরের দেপাড়া এলাকার সেকেন্দার হালদারের ছেলে মিজানুর হালদার (৩৮) ও কোড়ামারা গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে আল-আমিন শেখ (২৮)। নিহত অন্যজন হচ্ছেন হানিফ পরিবহনের বাসচালক  কুড়িগ্রাম জেলার উলিপুর থানার মুকুল (৪০)।

১৪ নভেম্বর বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের পাশে পুকুরে নিমজ্জিত বাস

১৪ নভেম্বর বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের পাশে পুকুরে নিমজ্জিত বাস

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাবুর রহমান জানান, শনিবার ভোরে খুলনা-বাগেরহাট মহাসড়কের ধরের ব্রিজ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা রোহান পরিবহন ও চুকনগরগামী গরু ব্যবসায়ীদের একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে দুই গরু ব্যবসায়ীসহ চারজন আহত হন। তাঁদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  গরু ব্যবসায়ী  আল আমিন ও মিজানকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। এ সময় পিকআপচালকসহ আরো দুজন আহত হয়েছেন।

একই দিন বেলা সাড়ে ১২টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের বারাকপুর বাজার এলাকায়  হানিফ পরিবহন ও মীমজাল পরিবহনের মুখোমুখি সংঘর্ষে বাসচালক মুকুল নিহত হন। এ সময় ১০ যাত্রী আহত হয়। আহতদের বাগেরহাট সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বাগেরহাটে প্রতিনিয়ত এমন দূর্ঘটনায় সাধারণ যাত্রীরা  ভীত সন্ত্রস্থ হয়ে চলাচল করেছে । কখন সে দুর্ঘটনার শিকার হয় । এ ব্যপারে সড়ক পরিবহন কর্তৃপক্ষের সজাগ দৃষ্টি আকর্ষন করছে এলাকাবাসী।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৬ ডিসেম্বর, ২০১৭

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৩ অপরাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com