বাগেরহাটে আবারও বাস পুকুরে এক যাত্রী নিহত

বুধবার, ০১ জানুয়ারি ২০২০

বাগেরহাটে আবারও বাস পুকুরে এক যাত্রী নিহত
বাগেরহাটে বাস পুকুরে ছবিঃ বাংলানিউজ ২৪ এর সৌজন্যে

বাগেরহাটে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী।

উল্লেখ,  ১৪ নভেম্বর ২০১৭  জেলার কচুয়া উপজেলার বকুলতলার কাছে বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে  পড়ে এবং দূর্ঘটনায়  দুই জন নিহত এবং কম বেশি ৪০ জন  আহত হয়।


রোববার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা থেকে শরণখোলাগামী বিআরটিসি একটি বাস সাইনবোর্ড-বগী আঞ্চলিক সড়কের পাশে কচুয়া উপজেলার বিলকুল গ্রামের একটি পুকুরে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা দুর্ঘটনা কবলিত বাস ও যাত্রীদের উদ্ধার শুরু করেছে।

সংশিষ্ট সংবাদঃ বাগেরহাটে যাত্রীবাহী বাস রাস্তা ছেড়ে পুকুরেঃ দু’জনের লাশ উদ্ধার

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, একটি বিআরটিসি বাস বিলকুল গ্রামের হানেফ শেখের পুকুরে কাত হয়ে পড়ে যায়। আমরা সবাই দৌড়ে গিয়ে যাত্রীদের উদ্ধার করি। বাসের ভেতরে এখনও এক যাত্রী আছে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাগেরহাট ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, পুকুরে একটি বাস পড়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে। বাসের ভেতর এক জনের মরদেহ আটকে রয়েছে। আমরা উদ্ধারের চেষ্টা করছি। এছাড়া বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে শরণখোলা উপজেলার রায়েন্দা গ্রামের লোকমান হাওলাদারের স্ত্রী রিক্তা পারভীনকে বাগেরহাট সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবারের চিঠি / আটলান্টা / জানুয়ারি ০১,২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৩ অপরাহ্ণ | বুধবার, ০১ জানুয়ারি ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com