বাগেরহাটের প্রয়াত সাংবাদিকের নামে সরকার পক্ষের সংবাদ প্রচার

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বাগেরহাটের প্রয়াত সাংবাদিকের নামে সরকার পক্ষের সংবাদ প্রচার
প্রয়াত সাংবাদিক জাকারিয়া মাহমুদ

প্রয়াত সাংবাদিক জাকারিয়া মাহমুদ

দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধিঃ বাগেরহাটের প্রয়াত সাংবাদিক  এস এম জাকারিয়া মাহমুদের বরাত দিয়ে সরকার পক্ষীয়  পরপর দু’টি সংবাদ প্রকাশ করেছে অনলাইন সংবাদ পোর্টাল ফেয়ার নিউজ সার্ভিস (এফএনএস ২৪ ডটকম)।

১৭ সেপ্টেম্বর সোমবার বেলা ১টা ১২ মিনিটে ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে: জামিল হোসাইন’ এই শিরোনামের সংবাদটির স্থানীয় হিসেবে এসএম জাকারিয়া মাহমুদের নাম উল্লেখ করেছে এফএনএস। ঐ দিন বিকেল ৪টা ৩২ মিনিটে আরো একটি সংবাদ প্রকাশ করে এসএম জাকারিয়া মাহমুদের বরাত দিয়ে। যার শিরোনাম হচ্ছে ,‘ডিবি পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক’। অথচ জাকারিয়া মাহমুদ ৬৮ বছর বয়সে স্ট্রোকজনিত কারনে  গত বছর ১৯ ফেব্রুয়ারি শনিবার দিবাগত রাত ১টার দিকে বাগেরহাটে শহরের  মুনিগঞ্জে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।


উল্লেখ, মৃত্যুবরণের পূর্বে বাগেরহাটের সিনিয়র সাংবাদিক এসএম জাকারিয়া মাহমুদ দৈনিক আমার দেশ ও এফএনএস’র বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এফএনএস’র আজকের ওই সংবাদটি দেখে বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি  আহাদ উদ্দিন হায়দার ক্ষোভ প্রকাশ করেছেন। জাকারিয়া মাহমুদের পরিবার থেকেও এর তীব্র প্রতিবাদ করা হয়েছে । এ বিষয়ে জানার জন্য এফএনএস এর অফিসিয়াল ফোন নাম্বারে একাধিকবার ফোন করা হলেও কেউ রিসিভ করেননি।

শনিবারের চিঠি / আটলান্টা/ সেপ্টেম্বর ১৯, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com