বাগেরহাটের কচুয়ায় আগুনে দোকান ভষ্মিভূত

সোমবার, ২৪ নভেম্বর ২০১৪

বাগেরহাটের কচুয়ায়   আগুনে দোকান ভষ্মিভূত

 

বাBagগেরহাটঃ বাগেরহাটের কচুয়ায় সাতটি দোকান আগুনে ভষ্মিভূত হয়েছে। শনিবার গভীর রাতে কচুয়া উপজেলার বাধাল বাজারে এই আগুনের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে ওই আগুনে সূত্রপাত বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। আগুনে দোকানের মালামাল পুড়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবী করেছেন। স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিসের বাগেরহাট ও পিরোজপুরের দুটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।


পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে, বিশ্বজিত শীলের স্যালুন, সন্তোষ কুন্ডু, শিশির কুন্ডু, বিষরি দাসের মুদি, সুজিত কর্মকার ও শুভংকর রায়ের চা-পান এবং বিষ্ণু দাসের ফলের দোকান রয়েছে।

শিশির কুন্ডু বলেন, প্রতিদিনের মতো শনিবার রাতে বাজারে দোকান বন্ধ করে বাড়ি যাই। রাত সাড়ে বারোটার দিকে বাধাল বাজারে আগুন লেগেছে খবর পেয়ে এসে দেখি আমার দোকান আগুনে দাউ দাউ করে পুড়ছে। আগুন লাগার সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভায়। ততক্ষণে এই বাজারের সাতটি দোকান পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। বিশ্বজিতের স্যালুন থেকে এই আগুনের সূত্রপাত বলে তিনি দাবী করেন। আগুনে তাদের অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বাগেরহাট দমকল স্টেশনের স্টেশন কর্মকর্তা জয়নুল আবেদিন তিতাস এ প্রতিনিধিকে বলেন, আগুনের সংবাদ পেয়ে দমকল বাহিনীর দুটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে সাতটি দোকান পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে কোন দোকান থেকে ওই আগুন ছড়িয়ে পড়েছে তা আমরা নিশ্চিত হতে পারিনি। ঐ বাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা বিশ্বজিত শীলের দোকান থেকে আগুন ছড়িয়ে পড়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করেছে।।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ নভেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com