বাকি না দেয়ায় দোকানদারকে পিঠিয়ে হত্যাঃ গ্রেপ্তার ৩

রবিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২২

বাকি না দেয়ায় দোকানদারকে পিঠিয়ে হত্যাঃ গ্রেপ্তার ৩
ব্রিফিং শেষে এসপি কার্যালয়ের সামনে গ্রেপ্তার তিন জনকে হাজির করে পুলিশ [ ছবিঃ গোপালগঞ্জ পুলিশ ]

 

গোপালগঞ্জ সদর উপজেলার খানারপাড় গ্রামের মুদি দোকানদার গাউজ দাঁড়িয়া (৪৫) হত্যা মামলায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ইস্রাফিল মোল্লা (২২), আজিজুর দাঁড়িয়া ওরফে কুটি(৫০) ও বজলু দাঁড়িয়া ওরফে রাজিব(২৩)। বাকিতে মাল বিক্রি না করায় ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রেস ব্রিফিংয়ে জানিয়েছে।


আজ রবিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, ধারের টাকা ও দোকানে বাকির টাকা চাওয়া, নতুন করে বাকি না দেওয়া এবং লোকজনের মধ্যে বাকি টাকা চেয়ে লজ্জা দেওয়ার কারণে গ্রেপ্তারকৃতরা মুদি দোকানদারকে হত্যা করেন। পুলিশ দ্রুত বিভিন্নভাবে তদন্ত ও প্রযুক্তি ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীর সূত্র আরও জানায়, গত ২ ফেব্রুয়ারি রাতে  দোকানদার গাউজ দাঁড়িয়া (৪০)তার দোকানে ঘুমিয়ে ছিলেন। একই গ্রামের কাইয়ূম মোল্লার ছেলে ইসরাফিল মোল্লা (২২) সহ তিনজন গভীর রাতে তাকে ঘুম থেকে উঠিয়ে সিগারেট কেনার কথা বলে তাকে প্রথমে লাঠি দিয়ে সজোরে আঘাত করে। আঘাতের ফলে নিস্তেজ হয়ে পড়লে তাকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে পরে বাড়ির পাশে বাদশা শেখের পুকুরে লাশ ফেলে দেয়। পরের দিন ৩ ফেব্রুয়ারি সকালে পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ বিভিন্নভাবে তদন্ত ও প্রযুক্তি ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com